ওয়েবডেস্ক: কী কাণ্ড! কিন্তু সে কথায় আসার আগে একটা প্রশ্ন না তুললেই নয়! অনুরাগ কাশ্যপের সাম্প্রতিক বিবৃতি বলছে- তিনি ঘটনাটার কথা বছর দুয়েক ধরেই জানেন! তা হলে সম্প্রতি কেন তা চাউর করলেন সোশ্যাল মিডিয়ায়?

বলিউড বলছে, একটা কারণ নিঃসন্দেহেই অভিনেত্রী রুহি সিংয়ের থানায় করা লিখিত অভিযোগ। যেখানে দাবি করেছেন ক্যালেন্ডার গার্লস ছবির এই অভিনেত্রী- অনুরাগের নাম নিয়ে এক ব্যক্তি ক্রমাগত তাঁকে নানা নম্বর থেকে ফোন করে উত্যক্ত করেন, অশ্লীল বার্তা পাঠান! তিনি সব কটা নম্বরই ব্লক করেছেন, আপাতত আর না পেরে উঠে দ্বারস্থ হয়েছেন আইনের।

 

View this post on Instagram

 

At the fish auction hall #Hamburg

A post shared by Anurag Kashyap (@anuragkashyap10) on

আরও পড়ুন: #MeToo আন্দোলনে ক্ষতির মুখে অনুরাগ কাশ্যপ, গালে হাত, বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ছবি

বলিউডের দাবি, এর সঙ্গেই বিকাশ বহলের বিরুদ্ধে ওঠা মামলা এবং তার জেরে ফ্যান্টম ফিল্মস ভেঙে যাওয়ার ঘটনা ভুললে চলবে না। খবর মোতাবেকে, বিকাশ যে সংস্থার কর্মচারিনিদের হেনস্তা করতেন, তার পুরোটাই জানতেন অংশীদার অনুরাগও। তাই কথা উঠেছে, এ বার সব কিছু আগে-ভাগেই খোলসা করে রাখতে চাইছেন কাশ্যপ!

তাই তাঁর সোজাসাপটা বিবৃতি- তিনি কেবল একটাই নম্বর ব্যবহার করেন, ওই ভারতীয় নম্বরটাই বিদেশে গেলেও সক্রিয় থাকে! অতএব, অন্য কোনো নম্বর থেকে কেউ যদি তাঁর নাম নিয়ে কিছু অশোভন করেন, তা হলে যেন মহিলারা আইনের সাহায্য নেন!

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here