ওয়েবডেস্ক: যাক! নায়িকা তা হলে মত বদলালেন!

#lovethemforeever#goldencouple

A post shared by Aishwarya Abhishek Fan (@aishabhifanpage) on

আসলে, মাস কয়েক আগেও তো অভিষেক বচ্চনের সঙ্গে ছবি করতে একেবারেই রাজি ছিলেন না ঐশ্বর্য রাই বচ্চন! জানা গিয়েছিল, ‘তনু ওয়েডস মনু’, ‘মাদারি’, ‘আলিগড়’-এর মতো প্রশংসিত ছবির পরিচালক শৈলেশ আর সিং তাঁর নয়া ছবির চিত্রনাট্য নিয়ে হাজির হয়েছিলেন জুনিয়র বচ্চন-দম্পতির দরবারে। খবর বলছে, চিত্রনাট্যেও তাঁদের স্বামী-স্ত্রী হিসাবেই উপস্থাপিত করতে চেয়েছিলেন পরিচালক। পেশায় আইনরক্ষক এক দম্পতি এক রাজনৈতিক ঘটনার প্রভাবে কী ভাবে পরস্পরের বিপরীতে চলে যায়, তেমন এক গল্প নিয়েই ছবির চিত্রনাট্য সাজিয়েছিলেন শৈলেশ।

আরও পড়ুন: বচ্চন পরিবার থেকে আলাদা ঐশ্বর্য, অভিষেক অনেক দিন পরে দেখলেন মেয়েকে!

কিন্তু অভিষেক ছবিটা করার ব্যাপারে খুবই আগ্রহ দেখালেও ঐশ্বর্য মুখের উপর না বলে দেন! নায়িকার তরফ থেকে কারণ হিসাবে জানানো হয়েছে যে তাঁর না কি ছবির চিত্রনাট্যের অনেকগুলো জায়গা পছন্দ হয়নি। ঘনিষ্ঠ-মহল যদিও কারণ হিসাবে তুলে ধরছে অন্য কথা। সেই দাবি বলছিল- অভিষেকের সঙ্গে পর পর অনেকগুলো ছবি ফ্লপ করায় আর একসঙ্গে পর্দায় আসার ঝুঁকি নিতে রাজি হচ্ছিলেন না নায়িকা!

যাই হোক, যা দেখা যাচ্ছে, অনুরাগ কাশ্যপ প্রযোজক হিসাবে তাঁদের রাজি করিয়ে ফেলেছেন! পরিচালক সর্বেশ মেওয়ারার ছবি ‘গুলাব জামুন’-এ একসঙ্গে কাজ করতে রাজি হয়েছেন দু’জনে! পাক্কা ৮ বছর পরে! ছবির গল্পটা ঠিক কী, তা এখনও পর্যন্ত জানা যায়নি অবশ্য! তবে সে খবরও যে তাড়াতাড়িই মিলবে, তা নিয়ে আর সন্দেহ কী!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here