virushka

ওয়েবডেস্ক: কথা ছিল, বিয়ের পরে নববিবাহিতা স্ত্রীকে নিয়ে সোজা দক্ষিণ আফ্রিকার দিকে রওনা দেবেন বিরাট কোহলি। তা, এই যে ভাইরাল হল তাঁদের মধুচন্দ্রিমার ছবি, এর থেকে কী সিদ্ধান্তে আসা যায়? কেউ কথা রাখে না, বিরাটও রাখেননি?

এসব সিদ্ধান্তে পৌঁছনোর আগে একটু সবুর করুন দেখি! সদ্য বিয়ে হয়েছে তাঁদের, তাও বিস্তর কাঠখড় পুইয়ে সাংবাদিকদের দূরে রেখে! তার পরে একটু একান্ত সময় কি বিরুষ্কার প্রাপ্য নয়? অতএব, যদি তাঁরা রওনা দিয়েই থাকেন দক্ষিণ আফ্রিকার বদলে মধুচন্দ্রিমার উদ্দেশ্যে, তাতে কী এমন মহাভারতটা অশুদ্ধ হল?

যদিও মধুচন্দ্রিমায় কোথায় গা-ঢাকা দিয়ে পরস্পরের সান্নিধ্য উপভোগ করছেন দম্পতি, তা জানা যাচ্ছে না! কেন না, বিয়ের খবর না চাইলেও যে ভাবে ছড়িয়ে পড়ছিল, তাতে যথেষ্টই আতঙ্কিত হয়ে পড়েছেন তাঁরা। ফলে, এবারের গন্তব্য নিয়ে বিরুষ্কা মুখটি খোলেননি!

In heaven, literally 😇😍

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

অবশ্য মুখ না খুললেও ভক্তদের একেবারে হতাশ করেননি নায়িকা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন মধুচন্দ্রিমার একটি ছবি। সেখানে বরফমোড়া এক পার্বত্য প্রদেশের প্রেক্ষাপটে দেখা যাচ্ছে দু’জনকে। পরস্পরে মগ্ন হয়ে রয়েছেন তাঁরা!

তা, জায়গাটা কী হতে পারে বলুন তো? সুইজারল্যান্ড নয় তো? মুম্বই বিমানবন্দর থেকে রওনা হওয়ার সময় সুইজারল্যান্ড যাচ্ছেন বলে খবর কিন্তু রটিয়েছিলেন নায়িকা। বিয়ের পরে কি সেখানেই গেলেন তিনি?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here