বিবাহবার্ষিকীতে বিরুষ্কার শুভেচ্ছা বিনিময়, দেখুন তো হৃদয়ে বিঁধল কতটা?

0
anushka sharma and virat kohli

ওয়েবডেস্ক: দেখতে দেখতে দু-বছর হয়ে গেল বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার শুভপরিণয়ের। সেই শুভক্ষণকে স্মরণ করে বিবাহবার্ষিকীতে একে অপরের সঙ্গে বেশ কিছু সুন্দর মুহূর্তের ছবি পোস্ট করে তাঁরা শুভেচ্ছা বিনিময় করেছেন।

গত ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির টাসকানিতে একটি সুন্দর বিয়ের অনুষ্ঠানে গাঁটছড়া বেঁধেছিলেন বিরুষ্কা। বুধবার তাঁরা নিজেদের দ্বিতীয় বিবাহ বার্ষিকী উদযাপন করার সময় এমন সব হৃদয়গ্রাহী ক্যাপশন-সহ ছবি পোস্ট করেছেন, যা যে দেখে কোনো মানুষের হৃদয়কে গলে যাবে।

“অন্য কাউকে ভালোবাসলেই ঈশ্বরের দর্শন করা হয়” -ভিক্টর হুগো। উল্লেখ করে অনুষ্কা লিখেছেন, “প্রেমের বিষয়টা শুধুমাত্র একটা অনুভূতি নয়, এটা এর চেয়ে অনেক বেশি। পরম সত্যের পথে এটা পথনির্দেশক, একটা চালক”। দু’জনের একরঙা ছবি-সহ অনুষ্কা লিখেছেন, “এবং আমি এটা পেয়েছি, সত্যই, পুরোপুরি আশীর্বাদ হিসেবেই পেয়েছি”।

একই সঙ্গে বিরাট দু’জনের একটি বিশেষ মুহূর্তের ছবি পোস্ট করেছেন, যেখানে তিনি অনুষ্কার কপালে চুম্বন এঁকে দিচ্ছেন। লিখেছেন, “বাস্তবে সেখানে শুধু প্রেম ছাড়া অন্য কিছুই নেই এবং ঈশ্বর যখন আপনাকে এমন একজন ব্যক্তির সঙ্গে মিলিয়ে দেওয়ার আশীর্বাদ করেন, যিনি আপনাকে প্রতিদিন উপলব্ধি করেন তখন আপনার কাছে থাকে শুধু একটা অনুভূতি, কৃতজ্ঞতা”।

গত নভেম্বরে ৫ নভেম্বর বিরাটের জন্মদিন উদযাপন করতে ভুটানে ছিলেন স্বনামেখ্যাত প্রিয় দম্পতি। তাঁকে শুভেচ্ছা জানানোর জন্য, অনুষ্কা সেই ছুটির দিন থেকে দু’জনের একগুচ্ছ ছবি পোস্ট করেছেন এবং একটি হৃদয়বিদারক ক্যাপশন লিখেছেন, যেখানে তিনি নিজের প্রাপ্তিকে “এক সত্যিকারের ভালবাসা” বলেছেন।

ক্যাপশনে লেখা হয়েছে, “এটা আমার কাছে আশীর্বাদ। আমার বন্ধু, আমার বিশ্বাস, আমার এক সত্যিকারের ভালোবাসা। আমি আশা করি সবসময় আলো আপনার পথ দেখাক এবং আপনি যেন প্রতিবার সঠিক জিনিসটি বেছে নিতে পারেন, আপনার সহানুভূতিই আপনাকে করে তোলে একজন যোগ্য নেতা এবং আমি প্রার্থনা করি যে আপনার সঙ্গে সবসময় এটাই হতে থাকুক, শুভ জন্মদিনে আমার ভালোবাসা”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.