ওয়েবডেস্ক: অনেকেই দাবি করে থাকেন, সম্পর্কের মাঝে ভৌগোলিক দূরত্বটা না কি কোনো ব্যাপারই নয়! হালফিলের প্রযুক্তির অগ্রগতি দূরকে মুহূর্তে নিকটে বদলে দেয়, অধরাকে এলে দেয় ধরা-ছোঁয়ার ভার্চুয়াল জগতে।

তা, সেটা যে অক্ষরে অক্ষরে সত্যি, তা প্রমাণ করে ছাড়লেন অনুষ্কা শর্মা!

virushka

অবশ্য তার চেয়ে বেশি আর কী-ই বা করার আছে নায়িকার! স্বামী বিরাট কোহলি চট করে তো আর ফিরছেন না। ও দিকে, তিনি খেলার সময় মাঠে উপস্থিত থাকলে সমালোচনায় কান পাতা দায় হয়! তার উপরে আবার রয়েছে প্রযোজক-পরিচালকদের দেওয়া পেশাদার প্রতিশ্রুতি পালনের ব্যাপারটাও।

সব মিলিয়ে অনুমান করা শক্ত নয়- টিভির পর্দায় বেশ মনমরা হয়েই চোখ রেখেছিলেন নায়িকা। সারা ভারতের সঙ্গে তাল মিলিয়েই বাড়ছিল তাঁর হৃদস্পন্দন।

এবং সেই উচ্ছ্বাস আর বাধা মানল না, যখন ফের একটা সেঞ্চুরি করে ফেললেন বিরাট কোহলি। তার পরেই আর সময় নষ্ট করেননি অনুষ্কা। খেলার মধ্যে বেছে বেছে বিরাটের সেরা মুহূর্তগুলোর স্ক্রিনশট নিয়ে, সঙ্গে আদর-সোহাগের চিহ্ন দিয়ে তা পোস্ট করে ফেললেন সোশ্যাল মিডিয়ায়।

virushka

খুবই সুন্দর ভাবে স্বামীর প্রতি প্রেম ব্যক্ত করলেন নায়িকা- সন্দেহ নেই! কিন্তু নিন্দুকদের মুখ তো আর কিছুতেই বন্ধ হয় না। ফলে একটা সন্দেহের জায়গা থেকে প্রশ্ন উঠল ঠিকই- খেলার সময় অনুষ্কার মাঠে না থাকাটাই কি বিরাটের পক্ষে মঙ্গল?

আশা করা যায়, পরবর্তী সেঞ্চুরিটা অনুষ্কাকে উপহার দিয়ে তার যোগ্য জবাব দেবেন বিরাট কোহলি!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন