ওয়েবডেস্ক: সত্যি বলতে কী, কতটুকুই বা সময় পরস্পরের জন্যে পান বলুন তো ওঁরা! একদিকে বিরাট কোহলিকে যেমন খেলার সূত্রে ক্রমাগত যাওয়া-আসা করতে হয় এখানে সেখানে, অনুষ্কা শর্মার ক্ষেত্রেও তো ব্যাপারটা সে রকমই! নামেই কেবল বিরুষ্কা হয়ে পরস্পরের সঙ্গে রয়েছেন তাঁরা। সংসারে এক সঙ্গে সময় কাটানোর সুযোগ হয় কমই!

তাই এই যাওয়া এবং আসার মাঝের যে সময়টুকু, সেটাকে যেমন উপভোগ করেন দম্পতি, তেমনই পরস্পরকে কাছে পেতেও বুদ্ধি খাটিয়ে বের করে নিতে হয় হরেক কৌশল। এই যেমন অনুষ্কা শর্মার কথাই ধরা যাক না! হামেশাই স্বামীর পরশ শরীরে ধরে রাখতে বিরাটের জামা-কাপড় পরে পথে বের হন তিনি। এর আগেও করেছেন। সম্প্রতিও করলেন। এবং যা হয় আর কী, পাপারাজ্জিদের সৌজন্যে বিরাটের জামা পরে থাকা অবস্থায় ভাইরালও হয়ে গেল অনুষ্কার ছবি।

পাপারাজ্জিদের ছবি বলে দিচ্ছে, বিরাটের কালো ট্যাঙ্ক টপ-টা পরে এখন অনেক জায়গাতেই যাতায়াত করছেন নায়িকা। জিম, এয়ারপোর্ট, ছবির শুটিং- বাদ যাচ্ছে না কোনো জায়গাই!

তা, সেটা হওয়াই তো স্বাভাবিক! কেন না, এ বারে যে বিরহের মাত্রাটাও একটু বেশিই! প্রায় মাস দেড়েক! আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবির শুটিংয়ের জন্য মার্কিন মুলুকে পাড়ি দিচ্ছেন নায়িকা। সঙ্গে থাকবেন শাহরুখ খানও। সেখানে আলাবামার হান্টসভিলের স্পেস অ্যান্ড রকেট সেন্টারে শুটিং এবং তার আগে কিছু প্রশিক্ষণ চলবে তাঁদের। সেই জন্যই এতটা সময় লাগা!

এ বার বলুন, স্বামীর সান্নিধ্য এ ভাবে অঙ্গে ধরে না রাখলে কী ভাবেই বা আর মন ভালো থাকতে পারে অনুষ্কার?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here