ওয়েবডেস্ক: বড়ো জোর দিন দুই আগের কথা। যখন খবর এল, সঞ্জয় লীলা বনশালির পরের ছবিতে সলমন খান আর শাহরুখ খানের সঙ্গে অভিনয় করতে চলেছেন অনুষ্কা শর্মা, আনন্দে অভিভূত হয়ে উঠেছিল দেশ। কেন না, খবর মোতাবেকে, বনশালির এই ছবিটাও হতে চলেছিল ত্রিকোণ প্রেমের। জানা গিয়েছিল, বনশালির এই ছবি দুই একদা ঘনিষ্ঠ বন্ধুর বর্তমান সমীকরণের গল্প বলবে। বর্তমান সময়ের প্রেক্ষিতে দুজনকে দেখা যাবে পরস্পরের শত্রু হিসেবেই! খবর মোতাবেকে, ছবিতে এই দুই বন্ধুর চরিত্রে অভিনয় করতে চলেছেন শাহরুখ খান এবং সলমন খান!

আরও পড়ুন: বিয়ে করে লুকানো যায়, গর্ভবতী হলে তা কি সম্ভব? কেন এমন কথা বললেন অনুষ্কা

খবর এও জানিয়েছিল, সলমনের বিপরীতে ছবিতে অনুষ্কাকে কাস্ট করার সিদ্ধান্ত নিয়েছিলেন বনশালি। কিন্তু সাম্প্রতিক খবর জানাচ্ছে, অনুষ্কা না কি মোটেই ছবিটা সই করেননি। “এমনটা নয় যে অনুষ্কা শর্মা সঞ্জয় লীলা বনশালির ছবিতে কাজ করতে চান না। বরং তিনি দিন গুনছেন কবে সেই সুযোগ পাবেন। কিন্তু সত্যি বলতে কী, এখনই তার কোনো সম্ভাবনা নেই। নায়িকা বনশালির কোনো ছবি সই করেননি। কাজেই অনুরোধ জানাই- গুজব রটাবেন না”, এ কথা জানিয়েছেন নায়িকার মুখপাত্র!

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

এবং এ কথা জানাজানি হওয়ার পরেই বলিউডে শুরু হয়েছে কানাকানি। কেন না, সলমনের সঙ্গে অনুষ্কার সম্পর্ক একদমই ভালো নয়। ‘সুলতান’ ছবির ব্যর্থতার দায় যে অনুষ্কার উপরে চাপিয়েছিলেন নায়ক। দাবি করেছিলেন- অনুষ্কা যদি ছবির প্রচার ঠিক মতো করতেন, তা হলে তা অনেক ভালো ব্যবসা দিত। সেই থেকেই যতটা সম্ভব সলমনকে এড়িয়ে চলেন অনুষ্কা। এ বারেও সেটাই করলেন বলে ধারণা বলিউডের!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here