ওয়েবডেস্ক: মাঝে একবার দাবানলের মতো রটে গিয়েছিল খবর- নায়িকা না কি মা হতে চলেছেন! সেই জন্যই হাতে বেশি ছবি নিচ্ছেন না তিনি! বিরাট কোহলির একটি টুইটই এই জল্পনা উসকে দিয়েছিল! সেই টুইটে লিখেছিলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক- ‘একসঙ্গে অনেক কিছু হয়ে চলেছে। সব আপনাদের খুব তাড়াতাড়িই জানাব’!

Happy friendship day 👫❤️

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

তা, সেই জল্পনা যদি সত্যি হয়, তা হলে কি মা হওয়ার পরে অভিনয় জগৎকে বরাবরের মতো বিদায় জানাবেন অনুষ্কা শর্মা?

আরও পড়ুন: স্ত্রীদের ওপরে নিষেধাজ্ঞা থাকলেও বিরাটের সঙ্গে অনুষ্কা কী ভাবে? ভারতীয় দলের গ্রুপ ফোটোয় বিতর্ক

🖤 @feminaindia

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

সম্প্রতি ফেমিনা পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে, বক্তব্যের প্রথম ভাগে কিন্তু নায়িকা জানিয়েছেন, ছবির সেট তাঁকে এক অদ্ভুত আত্মবিশ্বাস দেয়! “যখন ছবির সেটে থাকি, কোথা থেকে এক অবিশ্বাস্য আত্মবিশ্বাস যেন ভর করে আমার উপরে! এই আত্মবিশ্বাস যদিও একদিনে তৈরি হয়নি! অনেক জনের সঙ্গে অনেক ছবিতে কাজ করতে তা তিলে তিলে তৈরি হয়েছে! এখন আমি কোনো চিত্রনাট্য আগের চেয়ে অনেক ভালো ভাবে বুঝতে পারি, কোন দৃশ্য কী চাইছে, সেখানে আমার কেমন অভিনয় করা উচিত- তা বুঝতে পারি আগের চেয়ে অনেক ভালো ভাবে”, বলছেন অনুষ্কা!

🍂🧡🍂

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

কিন্তু তার পরেই তিনি যা জানাচ্ছেন, তাতে চমকে উঠতে হচ্ছে! সাফ দাবি তাঁর- ছবির প্রতি এই ভালোবাসা আসলে সাময়িক! “যখন এই ভালোবাসাটা আর থাকবে না, আমি ছবি করা ছেড়ে দেব! আর তার পরে অন্য কোনো কাজই করব না! স্রেফ বাড়িতে বসে একটা অবসরজীবন যাপন করব”, জানাচ্ছেন তিনি!

💫✨💖

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

এখন শুধু এই কামনা, ছবির প্রতি ভালোবাসা তাঁর মন থেকে যেন না যায়, তাই না?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন