ওয়েবডেস্ক: জন্মদিন চলে গিয়েছে কবেই! সেই দিনের নানা মুহূর্ত বিরাট কোহলির সোশ্যাল মিডিয়া পোস্ট মারফত দেখে ফেলেছি আমরা, দেখেছি অনুষ্কা শর্মার প্রোফাইল মারফতও! কিন্তু সে দিন যে বলিউডে আরেকটা ঘটনা ঘটে গিয়েছে নায়িকার জন্মদিনকে কেন্দ্র করে, কে তা জানত!

হয়েছে কী, অনুষ্কাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে এসএমএস করেছিলেন অমিতাভ বচ্চন। তার পর সময় যায় এবং চলেই যায় নিজের খাতে। এ দিকে উত্তর আর আসে না নায়িকার কাছ থেকে। কী কাণ্ড বলুন তো! শেষে কি না বলিউডের অঘোষিত গডফাদারের শুভেচ্ছা বার্তাকে এমন অবহেলা!

তাই আর থাকতে না পেরে এক সময় অনুষ্কাকে ফোনও করেছিলেন বিগ বি! তাতেও সাড়া মেলেনি। অবহেলার চূড়ান্ত একেবারে, তাই না?

অবশেষে আর থাকতে না পেরে তাই সিনিয়র বচ্চন নিজের ক্ষোভ উগরে দিলেন টুইটারে! নায়িকাকে ট্যাগ করে লিখলেন- “অনুষ্কা, আমি অমিতাভ বচ্চন! তোমায় জন্মদিনের শুভেচ্ছা পাঠিয়েছিলাম এসএমএস-এ। উত্তর মেলেনি! চেক করলাম, বলল তুমি নম্বর পাল্টিয়েছো! তাই আবার শুভেচ্ছা পাঠালাম…!”

এই বার্তার উত্তর অবশ্য অনুষ্কা দিয়েছেন। কী লিখেছেন, সেটা তো দেখতেই পাচ্ছেন উপরের টুইটে। নেহাতই মামুলি এবং পোশাকি একটা ধন্যবাদজ্ঞাপক বার্তা আর কী!

মজার ব্যাপার, বলিউডের নতুন প্রজন্মের নায়ক-নায়িকাদের মধ্যে অনেকেই বিগ বি-র জন্মদিনের শুভেচ্ছা বার্তার উত্তর দেন না। এই তালিকায় যেমন রয়েছেন সোনম কাপুর, তেমনই রয়েছেন অনুষ্কার প্রাক্তন রণবীর সিংও। যদিও রণবীরের দাবি, তিনি উত্তর দিয়েছিলেন! বিগ আর রণবীরের এই নিয়ে কথোপকথনের টুইট রইল উপরে।

👩🏻 @anushkasharma

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

এক দিকে যখন সোশ্যাল মিডিয়ায় এই কাণ্ড করছেন বিগ বি অনুষ্কাকে নিয়ে, তেমনই আরেক কাণ্ড ঘটিয়েছেন ক্যাটরিনা কাইফও। তিনি একটি ব্র্যান্ডের প্রোপাগান্ডা করতে গিয়ে নিজের ছবিতে ট্যাগ করেছেন অনুষ্কাকে। তা হলে কি এই ব্র্যান্ডই স্পনসর করছে তাঁদের ‘জিরো’ ছবির কস্টিউম?

কে জানে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here