ওয়েবডেস্ক: কী কাণ্ড! নামেও যেমন মমতা, মনেও তেমনই মমতা! আর কী বা বলা যায় বলুন দেখি! মানে হল গিয়ে, ‘সুই ধাগা’ ছবিতে তো এই নামেই ধরা দিচ্ছেন অনুষ্কা শর্মা! কিন্তু তার আগে যে ধরা পড়েছেন, যা দেখা যাচ্ছে, সেটাও আর লুকিয়ে রাখার প্রয়োজন বোধ করছেন না তিনি!

হয়েছে কী, অনেক দিন ধরেই কথা চালাচালি করছিল বলিউড- ব্যাপারটা কী, বরুণ ধাওয়ান যে বিরাট কোহলির চেয়েও বেশি যত্ন-আত্তি করছেন অনুষ্কার, সে সাংবাদিকদের হাত থেকে তাঁকে বাঁচানোই হোক বা পিঠের ব্যথার সময়ে গাড়িতে তুলে দেওয়া! বলিউড বলছিল- কাজগুলোর কোনোটাই ঠিক সহকর্মীর মতো নয়, কোথাও একটা গিয়ে সামান্য হলেও অন্য রসায়ন রয়েছে তাঁদের মধ্যে!

আরও পড়ুন: প্রোমোশনে পিঠে দারুণ ব্যথা, অনুষ্কাকে কী ভাবে ভিড় বাঁচিয়ে গাড়িতে তুললেন বরণ, দেখুন নিজেই

 

View this post on Instagram

 

Mauji & Mamta spreading #SuiDhaagaMadeInIndia love in Kolkata! @anushkasharma | @varundvn | @yrf

A post shared by Sui Dhaaga (@suidhaagafilm) on

আর সেই ব্যাপারটাই এ বার কবুল করে নিলেন নায়িকাও। জানালেন, কী ভাবে তিনি আবিষ্কার করেছেন সম্পূর্ণ নয়া এক মানুষকে।

“আমাদের কিছু চেনা-জানা বন্ধু ছিল বটে। কিন্তু আমি আর বরুণ কোনো দিন এর আগে দেখা করিনি। এ বার কাজ করতে গিয়ে আমি পরতে পরতে নতুন এক মানুষকে চিনলাম। ও আদ্যন্ত খাঁটি একজ ভালো মানুষ, খুবই সহবত সম্পন্নও! তা ছাড়া পাগল একটা, আমি ওকে ভালোবাসি”, বলছেন অনুষ্কা।

আর সে জায়গা থেকেই চিন্তায় পড়েছে বলিউড। সংবাদমাধ্যমে ঝড় উঠবে জেনেও যখন এত খোলাখুলি কথাটা বললেন নায়িকা, তখন তার মানেটা কী দাঁড়ায়? বলিউড তো ভেবেই সারা, আপনি কিছু বুঝছেন কী?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন