anushka sharma

ওয়েবডেস্ক: তাঁর গর্ভধারণের ভুয়ো খবরের কথায়  ভীষণ চটলেন অনুষ্কা। বললেন, এটাই করতে পারে মানুষ। এর বাইরে আর কোনো কাজ নেই।

একবারও ভাবে না কেউ কতটা বোকা হতে পারে? যে, কোনো এক জন মহিলা গর্ভবতী আর সে সেই খবরটা সকলের কাছ থেকে লুকিয়ে রাখবে। সেও কী সম্ভব?

অনুষ্কা আরও বলেন বিয়ে একটা মানুষ আর পাঁচ জনের কাছ থেকে লুকিয়ে রাখতে পারে। কিন্তু তা বলে গর্ভধারণের মতো খবর! মাত্র চার মাস। তার পরই তো সবাই টের পেয়ে যাবে কী সত্যি আর কী মিথ্যা। তা হলে এই খবর লুকিয়ে কী লাভ?

আরও পড়ুন : অজয়কে জুতো-পেটা করবেন, সবার সামনেই মুখ খুললেন কাজল!

যাই হোক পর পর চারটি ছবি হাতে নিয়ে ছিলেন অনুষ্কা। এই বছরটা দারুণ কর্মব্যস্ততা তাঁর। সামনে ২১ ডিসেম্বরই মুক্তি পেতে চলেছে ছবি ’জিরো’। তারই একটি বিজ্ঞাপনী প্রচারে এসেছিলেন অনুষ্কা। আর সেখানেই একটি সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।

‘জিরো’ ছবিতে অনুষ্কার বিপরীতে রয়েছেন কিং খান। ছবিতে অনুষ্কা এক জন প্রতিবন্ধী বিজ্ঞানী। চরিত্রটি ভালোবাসার সম্পর্কে জড়িয়ে পড়বেন শাহরুখের চরিত্রের সঙ্গে। এ ছাড়াও ছবিতে রয়েছেন ক্যাটরিনাও। ছবির পরিচালক আনন্দ এল রাই।

অনুষ্কা বলছেন, বিয়ের পর থেকে টানা কাজ করেই চলেছেন।অন্য দিকে নজর দেওয়ার সময়ই হয়নি। তাই পরের ছবি হাতে নেওয়ার আগে একটা বিরতির দরকার।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here