ওয়েবডেস্ক: পর পর যে উৎসবময়তায় দিন কাটাচ্ছে দেশ, তাতে তো যোগ দিয়েছেন অনুষ্কা শর্মা আর বিরাট কোহলিও। ভারত যতই ম্যাচ হারুক না কেন, খেলা শেষ হতেই তড়িঘড়ি করবা চৌথের দিন বাড়ি চলে এসেছিলেন ক্যাপ্টেন কুল! তার পরে এক ফাঁকে দুজনে ঘুরে এসেছেন হরিদ্বারে গুরুদেবের আশ্রম থেকেও। বিয়ের পরের প্রথম দিওয়ালি পোষ্য ডুড শর্মার সঙ্গে উদযাপনও করেছেন, আশা করা যায় চুটিয়েই!

আরও পড়ুন: জন্মদিনে স্ত্রী অনুষ্কার সঙ্গে কোথায় ছুটি কাটাচ্ছেন বিরাট? জানলে অবাক লাগবে

 

View this post on Instagram

 

Happy Diwali to all . Hope you all find the light in you . Be happy , be kind, be safe . ✨🙏💜

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

তা, আপাতদৃষ্টিতে কিন্তু বিরুষ্কার বাড়িতে মেজাজ খুশিরই! দেখুন না, কেমন ফুলে আর আলোয় সেজে উঠেছে বাড়ি! পাশাপাশি, দিওয়ালির ধ্রুপদী সাজে ধরা দিতেও কসুর করেননি দম্পতির কেউই! ডুড-ও বোধ হয় দিওয়ালি কাটিয়েছে খোশমেজাজেই, দেখুন না ক্লিক করে নায়িকার সে বিষয়ে পোস্ট করা ভিডিও! তার পরেও দিওয়ালি পুরো হ্যাপি হল না কেন?

“আমি আর বিরাট স্রেফ একসঙ্গে আছি, আমরা একসঙ্গে থাকি আর কই! দুজনেই ঘড়ি মিলিয়ে কাজ করে যাই, যে যার নিজের জগতে। তাই বাড়িটা আমাদের কাছে সংসার আর হয়ে উঠল কই, ওটা এখন ছুটি কাটানোর জায়গা”, সখেদে জানিয়েছেন অনুষ্কা সাম্প্রতিক এক সাক্ষাৎকারে। মানে সাফ- উৎসব শেষ হলেই একসঙ্গে থাকাও শেষ দিন কয়েকের জন্য, তাতে যদি মনখারাপ না হয় তো কী কারণে হবে?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here