ওয়েবডেস্ক: তাঁরা যেন দাম্পত্যের আদর্শ স্থাপন করবেন বলে ঠিক করে ফেলেছেন! তাই দম্পতির মধ্যে একজন কেউ কিছু একটা করলেই অন্যজন এগিয়ে আসেন তাঁকে ধন্যবাদ দিতে, সোশ্যাল মিডিয়া মারফত ক‌ৃতজ্ঞতা জ্ঞাপন করেন পরস্পরের প্রতি!

তাই বিরাট কোহলি যখনই মঙ্গলবার স্ত্রীর জন্মদিনের জন্য তাঁকা ভায়া সোশ্যাল মিডিয়া শুভেচ্ছা জানিয়েছিলেন এবং প্রশংসা করেছিলেন স্বভাবের, তখনই বোঝা গিয়েছিল যে পিছিয়ে থাকবেন না অনুষ্কাও। অপেক্ষায় ছিলেন ভক্তরা- অনুষ্কা এ বার কী পোস্ট করতে চলেছেন!

সেই জল্পনাকে সমর্থন জানাল নায়িকার নয়া সোশ্যাল মিডিয়া পোস্ট। বিরাট যেমন জন্মদিনের মধ্যরাতের উদযাপন এবং স্ত্রীকে কেক খাওয়ানোর ছবি পোস্ট করেছিলেন, অনুষ্কাও তেমনই সেই উদযাপনেরই আরেকটি মুহূর্ত ভাগ করে নিলেন সবার সঙ্গে। যেখানে তাঁকে দেখা যাচ্ছে বিরাটের গালে আলতো করে ঠোঁট ছুঁইয়ে রাখতে, পিছনের টেবিলে দেখা যাচ্ছে তিন তিনটে জন্মদিনের কেক! লিখেছেন নায়িকা, পৃথিবীর সেরা মানুষটির সঙ্গে কী ভাবে জন্মদিনটাও এ যাবৎ সেরা হয়ে রইল!

পাশাপাশি, মুম্বইয়ের বাইরে এক নতুন কমপ্লেক্স গড়ে তুলতে চলেছেন নায়িকা। সেটা যে তিনি করবেন, তা অবশ্য আগেই জানিয়েছিলেন এক পোস্ট মারফত। কিঞ্চিৎ দীর্ঘ সেই পোস্টে লিখেছিলেন নায়িকা, জীবন যেমন মানুষের কাছে গুরুত্বপূর্ণ, তেমনই পশুদের কাছেও। তাই পশুদের দেখভালের জন্য একটি খামার গড়ে তুলবেন তিনি।

অনুষ্কার পোস্টে চোখ রাখলেই বক্তব্য স্পষ্ট হবে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here