ওয়েবডেস্ক: ‘পদ্মাবত’-এর পরে ছবি তৈরিতে হাত দিয়েছেন সঞ্জয় লীলা বনশালি, সে নিয়ে একেবারেই কোনো খবর হবে না- তা তো আর হতে পারে না! ফলে, এর মধ্যে খুচরো কিছু খবর মিলেছে বটে বলিউড থেকে! সেই সব খবর জানিয়েছে, প্রাথমিক ভাবে ছবির নাম ঠিক হয়েছে ‘ইনশাল্লাহ’! এ ছাড়া আর যে খবর মিলেছে, তা সরাসরি পড়ে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে!

আরও পড়ুন: ইনশাল্লাহ! বনশালির পরের ছবিতে একসঙ্গে কাজ করছেন শাহরুখ-সলমন!

 

View this post on Instagram

 

A post shared by Sanjay Leela Bhansali FanClub (@sanjayleelabhansali) on

এখনও পর্যন্ত যা জানা গিয়েছে, বনশালির এই ছবি দুই একদা ঘনিষ্ঠ বন্ধুর বর্তমান সমীকরণের গল্প বলবে। বর্তমান সময়ের প্রেক্ষিতে দুজনকে দেখা যাবে পরস্পরের শত্রু হিসেবেই! খবর মোতাবেকে, ছবিতে এই দুই বন্ধুর চরিত্রে অভিনয় করতে চলেছেন শাহরুখ খান এবং সলমন খান! কিন্তু সেই বন্ধুত্ব কী ভাবে বদলে গেল শত্রুতায়, তার কোনো আঁচ পরিচালক বা তাঁর প্রযোজনা সংস্থার কেউই দেননি!

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

তাই খবর রটে গিয়েছে বলিউডে, সেই শত্রুতার কারণ হতে পারে ব্যর্থ প্রেম! আরেকটু স্পষ্ট করে বললে- দুই বন্ধুর একই নারীকে ভালোবাসা! জানা যাচ্ছে, এক সময়ে না কি এই চরিত্রটি ঐশ্বর্য রাই বচ্চনকে দেওয়ার কথা ভাবা হয়েছিল! কিন্তু নতুন খবর বলছে, এ বার বনশালি শিবিরে নায়িকা হিসেবে পা রাখতে চলেছেন অনুষ্কা শর্মা!

খবর আরও বলছে, এখনও পর্যন্ত স্রেফ ছবির চিত্রনাট্য লেখাতেই ব্যস্ত হয়ে আছেন বনশালি! সেই চিত্রনাট্য শেষ হবে, তার পর শুরু হবে রেকি, সে পর্ব মিটিয়ে ছবির শুটিং শুরু হতে হতে সেই ২০১৯ সালের মাঝ বরাবর হয়ে যাবে বলেই জানা যাচ্ছে!

 

View this post on Instagram

 

#BiggBoss12 #BB12 #BiggBoss #WeekendKaVaar #Salmankhan ! @colorstv

A post shared by SALMAN KHAN TeaM (@beingsalmankhanteam) on

পাশাপাশি, ছবি সংক্রান্ত আরেকটি খবরও উড়ছে বলিউডের বাতাসে- চিত্রনাট্য লিখলেও ছবি পরিচালনার দায়িত্ব বনশালি নাও নিতে পারেন, ছবিটা স্রেফ প্রযোজনা করেই তাঁর ক্ষান্ত থাকার সম্ভাবনা রয়েছে! দেখা যাক!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here