ওয়েবডেস্ক: এর আগে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিল ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের একটি টুইট। ‘একসঙ্গে অনেক কিছু হয়ে চলেছে। সব আপনাদের খুব তাড়াতাড়িই জানাব’, যে টুইটে লিখেছিলেন বিরাট!

তার পর থেকেই শুরু হয়ে গিয়েছিল হইচই! সবার দাবি এক- এ অনুষ্কা শর্মার আসন্ন মাতৃত্বের সুখবর না হয়ে যায় না!

The best ride in town with these two! #Zero @iamsrk @katrinakaif #aanandlrai

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

সেই গুজবকে আরও বাড়িয়ে তুলেছে নায়িকার কেরিয়ার নিয়ে সাম্প্রতিক পরিকল্পনা। শাহরুখ খানের সঙ্গে ‘জিরো’-র শুটিং করছেন তিনি, সঙ্গে চলছে বরুণ ধাওয়ানের বিপরীতে ‘সুই ধাগা’ ছবির কাজও। কিন্তু তার পরে আর কোনো ছবি সই করেননি নায়িকা।

তা কি মাতৃত্বকালীন অবসরের কথা ভেবেই?

♥️

A post shared by Virat Kohli (@virat.kohli) on

বলা মুশকিল! কিন্তু এই সব কিছু মিলিয়ে যে গুজবটা তৈরি হয়েছে, তাকে আরও উসকে দিল বিরাট কোহলির নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করা একটি ছবি। যেখানে তাঁকে আর অনুষ্কাকে ঠিক দেখতে লাগছে সদ্য সন্তান আসার পরের গর্বিত মা-বাবার মতো! শুধু সন্তানের বদলে নায়িকা কোলে করে আছেন একটি ভারি মিষ্টি কুকুরছানা!

My one and only! ♥😇♥

A post shared by Virat Kohli (@virat.kohli) on

কী বলছেন? একটু বেশি বাড়াবাড়ি হয়ে যাচ্ছে ব্যাপারটা?

Guess who chilled with me on my day off 🐶

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

বলিউড কিন্তু তা মেনে নিতে রাজি নয়! কারণটাও সাফ জানাচ্ছে ছবি কারখানার অন্দরমহলের খবর! বলছে, একটি পোষ্য তো রয়েছেই অনুষ্কার! একটি গোল্ডেন রিট্রিভার, যার নাম ডুড শর্মা! ডুডের সঙ্গে আকছার তিনি নানা ছবি আর ভিডিও পোস্টও করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

অর্থাৎ, অন্য কোনো পোষ্যের প্রতি মনোযোগ দেবেন না নায়িকা! কেন না, তাঁকে তো কর্মসূত্রে আকছার চলে যেতে হয় বাড়ি ছেড়ে। সেই সময়টা যে ডুডের ভালো কাটে না, তা তো তিনি জানেনই! কাজেই আর পোষ্য ঘরে আনবেন বলে মনে হয় না!

💫✨💖

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

ও দিকে, হাতে ছবি না নিয়ে দুই পোষ্যর সঙ্গে ঘরে আটকে থাকাও কি সম্ভব নায়িকার পক্ষে? আপনার কী মনে হয়?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন