ওয়েবডেস্ক: তা, খুব সত্যি বলতে কী, অনুষ্কা শর্মার পক্ষে এই টাকাটা একটা পোশাকের পিছনে খরচ করা কী আর এমন ব্যাপার! নায়িকা চাইলে নিজের উপার্জনের একটা সামান্য অংশ দিয়েই ২৭,০০০ টাকার একটা পোশাক কিনতে পারেন! তার উপরে তাঁর স্বামী বিরাট কোহলির উপার্জনের দিকটাও মাথায় রাখতে হবে- তিনিও বেশ ভালো রকম টাকাই জমা করেছেন সঞ্চয়ের খাতে। কাজেই সমুদ্র থেকে এক ঘটি জল তুললে কী আর যায়-আসে!

anushka sharma

তবে অনুষ্কা শর্মা তো আর বলিউডের সেই সব নায়িকাদের মধ্যে পড়েন না, যাঁরা টাকা আর স্টেটাস দেখানোর জন্য কিছু না ভেবে-চিন্তেই পোশাকের পিছনে গুচ্ছের খরচ করে থাকেন! অনুষ্কা যখনই যে পোশাকে নিজেকে সাজিয়ে তুলেছেন, তার মধ্যে তিনটে জিনিসের উপস্থিতি চোখে পড়েছে খুব স্পষ্ট ভাবে। প্রথমটা হল সময়ের দাবির সঙ্গে তাল রাখা ফ্যাশন ট্রেন্ড। যা ফ্যাশনে নেই, এমন কিছু নায়িকা কোনো দিনই পরে পথে নামেন না। তাঁর পেশা এবং বোধ হয় রুচিও তা সমর্থন করে না।

anushka sharma

দ্বিতীয়টা হল রুচিশীল আভিজাত্য! ফ্যাশনে বেশ ভালো মতো জাঁকিয়ে বসেছে, সবাই পরে ঘুরে বেড়াচ্ছেন, অথচ তা দামি হলেও রুচি মেনে অভিজাত নয়, এমন কিছুও অনুষ্কা পরেন না!

আর তিন নম্বরটা হল স্বাচ্ছন্দ্য! যে পোশাক শরীরকে আরামকে দেয় না, তাও অনুষ্কাকে কেউ কোনো দিন পরতে দেখেননি। এই তিনের মিলমিশেই এ বার বিমানবন্দরে যে পোশাক পরে ধরা দিলেন নায়িকা, তা যেমন চোখকে আরাম দিল, তেমনই বুঝিয়ে দিল গরমকে কী ভাবে দূরে রাখতে হয়!

জানা গিয়েছে, অনুষ্কা এই পোশাকটা কিনেছেন বিশ্বখ্যাত ব্র্যান্ড টমি হিলফিগার থেকে। সঙ্গে পায়ে রয়েছে পুমার জুতো! এর পরেও যদি তাঁর স্টাইল স্টেটমেন্ট ভাইরাল না হয়, তো কার হবে!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন