ওয়েবডেস্ক: জেনে অবাক লাগছে তো? কিন্তু কিছু করার নেই! মাঝে অনেক দিন চুপচাপ বসে থাকার ফের মুখ খুলেছেন অনুষ্কা শর্মা আর খুলতে না খুলতেই আগুনের ফুলকির মতো ছড়িয়ে পড়েছে বিতর্ক! কেন না, সেই বক্তব্যে যে সাফ দাবি করছেন নায়িকা- তিনি নিজে যেমন তাঁর কেরিয়ারকে সিরিয়াসলি নেন না, বিরাট কোহলিও তেমনই কোনো দিনই নিজের কেরিয়ারকে সিরিয়াসলি নেননি!

আরও পড়ুন: বিকৃত যৌনতা? সেই জন্যেই সম্পর্ক রাখেননি রণবীরের সঙ্গে? অনুষ্কার দাবিটা কী?

 

View this post on Instagram

 

Happy friendship day 👫❤️

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

সাম্প্রতিক এক কথোপকথনে অনুষ্কা আসলে তুলেছিলেন পেশা আর ব্যক্তিগত জীবনের মধ্যে ভারসাম্য রাখার প্রসঙ্গ! সকলেরই এক কৌতূহল এই দম্পতিকে নিয়ে- কাজের মাঝে নিজেদের ঠিক কতটুকু সময় দিতে পারেন তাঁরা! কেন না, নায়িকা যেমন ছবির শুটিংয়ের স্বার্থে চষে বেড়ান দেশ-বিদেশের হরেক প্রান্ত, ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কটিকেও তেমনই তো ছোটাছুটি করতে দেখা যায় পৃথিবীর নানা মাঠে!

 

View this post on Instagram

 

💙

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

“আমরা যতটা পারি কাজ এবং ব্যক্তিগত জীবনের মধ্যে একটা ভারসাম্য বজায় রাখার চেষ্টা করি! যে কাজের সঙ্গে যুক্ত- তা আমরা দু’জনে ভালোবেসেই করি! কিন্তু সেটাকে সিরিয়াসলি নিই না কোনো দিন! আমরা আসলে খুবই সাদাসিধা এবং সাধারণ মানুষ, সে ভাবেই বাঁচি”, দাবি নায়িকার! এ বার বিরাটের খারাপ পারফরম্যান্সগুলোর দিকে চোখ রেখে বলুন তো, নায়িকার কথা কি যুক্তিগ্রাহ্য?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন