ওয়েবডেস্ক: সাবেকি নানা চরিত্রে অভিনয় করে প্রশংসা তিনি কুড়িয়েছেন ঠিকই! তা বলে অপরাজিতা আঢ্যর চরিত্রেও যে রয়েছে এক দারুণ রক্ষণশীলতা, তা আগে ঘুণাক্ষরেও টের পায়নি টলিউড!

অবশ্য, পাবেই বা কী করে! টলিউডের তো আর নায়িকার হেঁশেলে উঁকি দেওয়ার সুযোগ বড়ো একটা ঘটে না! আর পাত পেড়ে সবাইকে আকছার হাতের রান্না খাওয়াচ্ছেন অপরাজিতা, এমনটাও শোনা যায় না! তা হলে এ বার হেঁশেলের দরজা খুলল কেন?

 

View this post on Instagram

 

Subho saradiya

A post shared by aparajita adhya (@aparajitaadhya) on

আরও পড়ুন: যৌন হেনস্তাকে টলিউডে সবাই স্বাভাবিক বলে, আমার সঙ্গেও হয়েছে, বিস্ফোরক তনুশ্রী!

রান্নাঘর নামে এক রিয়েলিটি শোয়ের সৌজন্যে আর কী! ওখানে কাজের অভিজ্ঞতা সূত্রে জানিয়েছেন নায়িকা- তিনি রান্নার ব্যাপারে এত দিন অভ্যস্ত ছিলেন সাবেকি পদ্ধতিতে। “রান্না নিয়ে আমি ভীষণই সাবেকি, নিয়ম মেনে তরকারি কুটি, আকার বদলে গেলেই আমার মাথা গরম হয়ে যায়। গুঁড়ো মশলা ব্যবহারের তো প্রশ্নই ছিল না, বাটা মশলায় রাঁধতাম। তবে এখন প্রতিযোগীদের সঙ্গে থাকতে থাকতে অনেক রান্নার কৌশল শিখেছি, পুরনো দ্বিধা ঝেড়ে তার কিছু নিজের হেঁশেলেও চালু করেছি”, জানাচ্ছেন অপরাজিতা।

আর অভিনয়-শিবির? সেই ব্যাপারটা কী?

 

View this post on Instagram

 

A post shared by aparajita adhya (@aparajitaadhya) on

আসলে নায়িকা মাঝখানে প্রায় পর পর কাজ করে চলেছিলেন কৌশিক গঙ্গোপাধ্যায়ের সব ছবিতে। কিন্তু ‘জ্যেষ্ঠপুত্র’-তে তিনি অভিনয় করছেন না! সেই জন্যেই রব উঠেছে পাড়ায়- তিনি বুঝি শিবির বদলালেন! “তেমন কিছু নয়। আসলে আমি বেলাশুরু-কে সব ডেট দিয়ে ফেলেছি। তাই ইচ্ছা না থাকলেও জ্যেষ্ঠপুত্র-র কাজটা ছাড়তেই হল”, দাবি অপরাজিতার!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here