Arbaaz-KhanGiorgia-Andriani
আরবাজ-জর্জিয়া

ওয়েবডেস্ক : প্রাক্তন স্ত্রীর দ্বিতীয় বার বিয়েকে কার্যত সহজ ভাবে নিতে না পারলেও বিয়ের ওপর থেকে বিশ্বাস হারাননি আরবাজ খান। তেমনই ইঙ্গিত মিলল সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে। পরিচালক-অভিনেতা আরবাজ খান আজকাল মডেল জর্জিয়া অন্দ্রিয়ানির সঙ্গে ডেটিং করছেন।

প্রাক্তন স্ত্রী মালাইকা অরোর সঙ্গে বিয়ের ১৭ বছর পরে বিচ্ছেদ হওয়া সত্বেও তিনি বিয়ের ব্যাপারে মোটেই নিরুৎসাহী নন। বলেছেন, এক দিন মরতে হবে এ কথা সবাই জানে। তাই বলে কি বাঁচা ছেড়ে দেবে? তা হলে এক বার বিয়ে টেকেনি বলে এর ওপর থেকে বিশ্বাস কেন হারাবে?

তিনি বলেন, বিয়ে তাঁর জীবনে আবারও হতে পারে। তিনি এমন কখনওই ভাবেন না, এক বার এই বিয়ে তাঁর জীবনে টেকেনি, তাই আর কখনওই টিকবে না। তিনি কোনো দিন আর বিয়ের পথে পা-ই বাড়াবেন না, এমনটা ভাবেন না।

বিনোদনের আরও খবর

তিনি কি আবার বিয়ে করবেন? এই প্রশ্নের উত্তরে আরবাজ বলেন, হয়তো তিনি বিয়ে করতে পারেন। কিন্তু দেখা যাক কখন, কী ভাবে বা কে-ই বা তাঁর জীবনে আসে। তবে এখনও পর্যন্ত বিষয়টিতে বিশ্বাসী তিনি।

আরও বলেন, তিনি অন্যদেরও বিয়ের জন্য উৎসাহিত করেন। কারণ এই বিয়ের আচার বহু হাজার বছর ধরে চলে আসছে। এটি খারাপ হলে এত বছর ধরে সবাই বিয়ে করত না।

জর্জিয়ার সঙ্গে তাঁর সম্পর্কের কথা স্বীকার করেছেন। বলেছেন, তিনি বন্ধুর মতো জীবনে আছেন। তাঁর সঙ্গে ডেটিংও করেন। এই সম্পর্ক কোন মাত্রা নেবে সেটা সময়ই বলে দেবে। তবে হ্যাঁ, তাঁরা এক সঙ্গে আছেন।

বর্তমানে আরবাজ নিজের প্রথম ওয়েবসিরিজের কাজ নিয়ে ব্যস্ত আছেন। তা ছাড়াও তিনি তারকাদের নিয়ে একটি চ্যাট শো করছেন। নাম ‘পিঞ্চ’।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here