SOTY

ওয়েবডেস্ক: যা রটে, বাস্তবে তার কিছু তো ঘটে বটেই! গুজবেরও তো একটা ভিত্তি থাকতে হয়!

সে কথা ধরলে বলতেই হচ্ছে, আলিয়া ভাট এবং সিদ্ধার্থ মালহোত্রার ভেঙে যাওয়া সম্পর্ক জোড়া লাগার কোনো সম্ভাবনাই দেখা যাচ্ছে না। ফের তাঁদের মাঝে এসে দাঁড়িয়েছেন বরুণ ধাওয়ান!

বলিউড অনেক দিন ধরেই বলাবলি করছে, আলিয়া এবং সিদ্ধার্থর সম্পর্ক ভেঙে যাওয়ার পিছনে বরুণ ধাওয়ানের এক বড়োসড়ো ভূমিকা রয়েছে। আলিয়া আর বরুণের বন্ধুত্ব নিয়ে কোনো দিনই খুব একটা খুশি ছিলেন না সিদ্ধার্থ। কিন্তু, আলিয়া তাঁর মতামতে পাত্তা না দিয়ে যখনই সময় পেতেন, বেরিয়ে পড়তেন বরুণের সঙ্গে। সেখান থেকেই বাড়তে থাকে মনোমালিন্য, অবশেষে সম্পর্কে ইতি!

যাই হোক, দেখা যাচ্ছে, অন্তত পর্দায় এই কথা সত্যি করে তুলছেন বরুণ। এবার করণ জোহরের প্রযোজনায় আর পুনিত মালহোত্রার পরিচালনায় ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির সিক্যুয়েলেও তিনি জুড়ে থাকছেন আলিয়া আর সিদ্ধার্থর মাঝের ফাঁকা জায়গাটা।

SOTY 2

তাহলে কি ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’-তেও ফিরে আসছেন তিনজনে?

আসছেন ঠিকই! যার ইঙ্গিত সম্প্রতি মিলেছে আলিয়ার এক উক্তিতে। “এটুকু জানি, ছবির সিক্যুয়েলে আমাদের অভিনীত চরিত্রগুলোর প্রসঙ্গ থাকবে। তার মানে যে ভাবেই হোক, করণ আমাদের ফিরিয়ে আনতে পারেন ছবিতে। ক্যামিওর মাধ্যমে দর্শককে চমক দিতে ওঁর জুড়ি মেলা ভার। অতএব, সরাসরি না বলার কোনো জায়গা নেই”, বলছেন নায়িকা।

যাক! তার মানে ছবির মুখ্য চরিত্রে থাকছেন টাইগার শ্রফ আর অনন্যা(চাঙ্কি পান্ডে মেয়ে)! এর সঙ্গে ছবির প্রেমকে ত্রিকোণে বদলে দিতে গুরুত্বপূর্ণ এক চরিত্রে দেখা যাবে হিন্দি ছোটোপর্দার জনপ্রিয় অভিনেতা করণ ট্যাকারকেও। ইতিমধ্যেই টাইগারকে দেখা গিয়েছে ছবির প্রথম পোস্টারে। এবার একে একে অনন্যা আর করণ-এর পোস্টারে মুখ দেখানোর পালা!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here