ওয়েবডেস্ক: চলতি বছরের গোড়ার দিকেই একবার রসিকতা করে জানিয়েছিলেন নায়ক- তিনি বোধহয় ফের বাবা হতে চলেছেন! এবং এও জানাতে ভোলেননি- সেই অনাগত সন্তানটি খুব সম্ভবত মেয়ে হতে চলেছে। আর তার নাম আকাঙ্ক্ষা। দৈব স্বয়ং এ কথা জানিয়েছে নায়ককে।

হয়েছিল কী, ছোটো পর্দার এক টক শোয়ের শুটিং চলাকালীন বিবৃতিতে বেশ কয়েক বার তোতলাতে থাকেন শাহরুখ। এ তাঁর সিগনেচার মার্ক তোতলামি নয়। কিরণ-এর মতো যদিও এখানেও জড়িত রয়েছে এক নারীর নাম। বক্তব্যের মাঝে আকাঙ্ক্ষা শব্দটি উচ্চারণ করতে গিয়েই প্রথম হোঁচট খান নায়ক। তার পর যত বার চেষ্টা করেন, এক ব্যাপার হতে থাকে।

shah rukh khan

“অদ্ভুত! বুঝে উঠতে পারছি না এমন কেন হচ্ছে! এই সহজ শব্দটা উচ্চারণ করতে তো আমার অসুবিধা হওয়ার কথা নয়। এর আগেও তো কতবার শব্দটা উচ্চারণ করেছি”, শুটিংয়ের মাঝেই জানিয়েছিলেন বিব্রত খান।

তার পরেই যদিও সামলে নিয়েছিলেন ঘোর! প্রাথমিক বিস্ময় কাটিয়ে বলেছিলেন, “খুব সম্ভবত এ দৈবের কোনো ইঙ্গিত। কে জানে, আমার বোধ হয় চার নম্বর সন্তান জন্মাতে চলেছে। যে ভাবে শব্দটা বলতে গিয়ে হোঁচট খেলাম, মনে হচ্ছে সন্তানটি মেয়েই হবে। আর তার নামও হবে আকাঙ্ক্ষা!”

জানুয়ারি পেরিয়ে বছরের মাঝামাঝি এসে কিন্তু ফের চার নম্বর সন্তান সম্ভাবনার ইঙ্গিত দিলেন খান! আর আগের বারে যেমন দৈব, এ বারে তেমন এর সঙ্গে জড়িয়ে রয়েছে স্বপ্নের বিষয়টি।

সম্প্রতি নায়ক টুইটারে বসেছিলেন ভক্তদের সঙ্গে গল্পগুজব করতে। সেখানে এক ভক্ত তাঁকে জানান- তিনি স্বপ্নে দেখেছেন, শাহরুখ এই নিয়ে চার বার বাবা হতে চলেছেন!

shah rukh khan and gauri khan

উত্তরে ভক্তটিকে লিখেছেন নায়ক- “তা হলে বরং আব্রামের পুরনো জামাগুলো রেখে দিই! স্বপ্ন সত্যি হলে ওগুলো ফের কাজে লাগবে!”

বলিউড কিন্তু বলছে- এ নিখাদ রসিকতা নয়! যে রকম ধাপে ধাপে একই বছরে প্রসঙ্গটা উঠছে, তাতে সুখবর যে কোনো দিন এল বলে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here