ওয়েবডেস্ক: শুরুটা হয়েছিল, যা দেখা যাচ্ছে, ঠিক চলতি বছরের নভেম্বর মাসের ৪ তারিখে! সে দিন জিতের সঙ্গে একটা সাদা-কালো ছবি দেখা গিয়েছিল কোয়েল মল্লিকের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে! তার পর নায়কের জন্মদিনে তাঁর সঙ্গে করা একটা ছবির মুহূর্ত পোস্ট করলেন নায়িকা নিজের ইনস্টাগ্রাম মারফত, সে তো ঠিকই আছে! কিন্তু তার পর, দুই কী তিন দিন অন্তর অন্তর, কেবলই কোয়েলের ইনস্টাগ্রাম হ্যান্ডেল কেন উপচে পড়ছে জিতের সঙ্গে করা ছবির ঝলকে? তা হলে কি ফের একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন তাঁরা?

আরও পড়ুন: জিৎ আর যিশু সুবিধের নন, পরমব্রত খুব ঠিকঠাক, মুখ খুললেন কোয়েল

 

View this post on Instagram

 

Monochrome magic! #happysunday #sunday #sundaysmiles #jeko #koelmallick @jeet30

A post shared by Tolly Queen Koel (@tollyqueenkoel) on

 

View this post on Instagram

 

#throwback #BANDHAN #cinema #bangla #koelmallick #jeet #tollyqueenkoel

A post shared by Tolly Queen Koel (@tollyqueenkoel) on

টলিউডের আনাচে-কানাচে কান পাতলে তেমনটাই কিন্তু শোনা যাচ্ছে! খবর বলছে, ঠিক যে ভাবে অনেক দিন পর পর্দায় ফিরে এসে ঝড় তুলেছে ঋতুপর্ণা সেনগুপ্ত এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জুটি, সে ভাবেই টলিউড এখন অনেক দিন আলাদা হয়ে যাওয়া জুটিকে ছবি হিট করানোর তুরুপের তাস হিসেবে বেছে নিতে চাইছে! এবং সে কারণে উঠে আসছে কোয়েল আর জিতেরও নাম!

 

View this post on Instagram

 

#Repost @surinderfilmsofficial • • • A picture that brings back so many memories! #FlashBackFriday @jeet30 @tollyqueenkoel

A post shared by Tolly Queen Koel (@tollyqueenkoel) on

খবর এও বলছে, পরিচালক পাভেলের সঙ্গে আপাতত পর পর দু’টো ছবি করছেন জিৎ! জিতের অনুমতি নিয়েই না কি পাভেল তিন নম্বর ছবির চিত্রনাট্য নিয়ে হাজির হয়েছিলেন কোয়েল এবং তাঁর শ্বশুরবাড়ির প্রযোজনা সংস্থা সুরিন্দরের কাছে। কোয়েল কী ঠিক করেছেন, এখনও পর্যন্ত জানা যায়নি! কিন্তু তাঁর ইনস্টাগ্রামে যে ছবিগুলো দেখা যাচ্ছে জিতের সঙ্গে, তার বেশির ভাগই রিপোস্ট করা! আগে যেগুলো পোস্ট করেছে নিজেদের হ্যান্ডেল থেকে সুরিন্দর ফিল্মস! তা, কী মনে হচ্ছে বলুন তো? যে কোনো সময় জুটির পর্দায় ফেরার ঘোষণা হতে পারে?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here