ওয়েবডেস্ক: লড়াইটা শুরু হয়েছিল না কি সেই ২০১২ সাল থেকে! যখন সঞ্জয় লীলা বনশালি হাত দিয়েছেন ‘গোলিয়োঁ কি রাসলীলা: রাম লীলা’ ছবির কাজে। চলছে নায়িকা বাছাই পর্ব। বলিউড জানিয়েছে, সেই ছবিতে প্রথমে লীলার চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল প্রিয়াঙ্কা চোপড়াকে। কিন্তু বলিউডের দাবি, রণবীর সিং তদবির করেছিলেন বলে শেষ পর্যন্ত চরিত্রটা চলে যায় দীপিকা পাড়ুকোনের হাতে।

তার পর থেকে নানা রেষারেষির খবর মিলেছে দুই নায়িকার মধ্যে। এবং আন্তর্জাতিক মহলে খ্যাতি হোক, ফ্যাশন দুনিয়ায় চোখ ধাঁধিয়ে দেওয়া হোক বা হলিউডে একের পর এক ছবি করে যাওয়া- সব কিছুতেই দীপিকাকে টেক্কা দিয়েছেন প্রিয়াঙ্কা! এবং দীপিকা একটুর জন্য কী ভাবে পিছিয়ে পড়েছেন, তার একটা নমুনা চাইলে দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে!

 

View this post on Instagram

 

Unseen pic from the engagement party ❤️❤️ #priyankachopra #nickjonas #nickyanka

A post shared by Priyanka&Nick (@nickyanka18) on

আরও পড়ুন: সামান্য ভুলে প্রিয়াঙ্কার কাছে হেরে গেলেন দীপিকা, বিশ্বদরবারে হাসাহাসি তাঁকে নিয়ে!

সে পর্ব পেরিয়ে এসে এ বার বলিউডের বাতাসে যে খবর ভেসে বেড়াচ্ছে, তা কিন্তু রীতিমতো বিস্ফোরক! সেই দাবি বলছে- নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার বিয়ের খবর যাতে সংবাদমাধ্যমে খুব বেশি জনপ্রিয় না হয়, সে জন্যই না কি রণবীর সিংয়ের সঙ্গে নিজের আসন্ন বিয়ের খবর রটিয়েছেন দীপিকা! যে কারণে এখনও পর্যন্ত কোনো সঠিক তারিখ পাওয়া যাচ্ছে না, কেবলই তাঁদের বিয়ের তারিখ বদলের খবর আসছে!

এখন মাঝে মাঝে যে বলিউডে লাগামছাড়া গুজব ছড়ায়, তা আমরা আগেও দেখেছি! কিন্তু এই খবরটা কোন তালিকায় পড়বে বলুন তো- সঠিক না ভুয়ো? আপনার কী মনে হয়?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন