ওয়েবডেস্ক: এখন তো আর কারও জানতে বাকি নেই যে মালাইকা অরোরার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অর্জুন কাপুর! সত্যি বললে, করছিলেন অনেক দিন ধরেই গোপনে, এখন মালাইকার বিবাহবিচ্ছেদের পরে সম্পর্ক প্রকাশ করতে অসুবিধে নেই কোনো! তা হলে পাপারাজ্জিদের দেখেই মুখ ঢেকে কেন দৌড় দিলেন অর্জুন কাপুর? মালাইকা আর করণ জোহরের সঙ্গে মুম্বইয়ের এক রেস্তোরাঁ থেকে নৈশভোজ সেরে বেরিয়ে?

আরও পড়ুন: মালাইকাকে বিয়ে মানে সর্বনাশ, সলমনের ভয়ে দিন কাটাচ্ছে অর্জুন কাপুরের পরিবার!

 

View this post on Instagram

 

#mallaikaarorakhan #arjunkapoor #maheepkapoor #sanjaykapoor and #karanjohar snapped in Juhu @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

আসলে, বলিউডে জোর কানাকানি, সলমন খান না কি এই সম্পর্কটা নিয়ে আদপেই সন্তুষ্ট নন! কী ভাবে তিনি ক্ষতি করতে পারেন কাপুর পরিবারের, তা সরাসরি পড়ে নিতে পারেন উপরের লিঙ্কে ক্লিক করে। তবে এ গুজব ছাড়া আর যা কারণ সামনে আসছে, তা হল আশুতোষ গোয়াড়িকরের ‘পানিপথ’ ছবি! ছবিতে অর্জুন অভিনয় করছেন পেশোয়া সদাশিব রাওয়ের চরিত্রে, তার জন্য মাথা কামিয়ে লুক বদলে ফেলেছেন অনেকটা। সেই লুক যাতে চাউর হয়ে না যায়, সেই জন্যেই এই মুখ ঢেকে দৌড়- বলছেন বলিউডের অনেকে!

 

View this post on Instagram

 

#TisTheSeason 🎄

A post shared by Maheep Kapoor (@maheepkapoor) on

তবে ভালো ব্যাপারটা হল এত কিছুর মধ্যে আসন্ন বিয়ের খবর! করণের টক শো-তে বোন জাহ্নবীর সঙ্গে এসে সাফ জানিয়ে দিয়েছেন নায়ক- “আমি আর সিঙ্গল নই! আগে বিয়ে নিয়ে ভাবতামই না, হালফিলে খুবই ভাবছি! তাড়াতাড়িই বিয়ে করব!” চমৎকার না? ভাই রণবীর সিংয়ের বিয়ের পর এ বার সানাই বাজবে অর্জুনের বিয়ের, পরিবারে আনন্দ উপচে পড়বে বলাই বাহুল্য!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here