ওয়েবডেস্ক: প্রথম পক্ষ মোনা কাপুর জীবিত থাকতে থাকতেই শ্রীদেবীকে নিজের বাড়িতে এনে রাখা এবং এক সময়ে মোনার সঙ্গে বিবাহবিচ্ছেদ সেরে শ্রীদেবীকে বিয়ে- বনি কাপুরের জীবনের এই অধ্যায়টি নতুন কিছু নয়। নতুন নয় শ্রীদেবীকে নিয়ে অর্জুন কাপুরের ঘৃণাও। নানা সাক্ষাৎকারে এর আগে যখনই শ্রীদেবীর প্রসঙ্গ এসেছে, খুব খারাপ ভাবেই মুখ খুলেছেন নায়ক। কখনও বলেছেন- ‘উনি আমার বাবার স্ত্রী’, কখনও বা- ‘আমি ওঁকে ঘৃণা করি’! শেষ কী বলেছেন, তা পড়ে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে!

আরও পড়ুন: শ্রীদেবীর প্রতি ঘৃণা, বাবার প্রতি ক্ষোভ, বিস্ফোরক জবানবন্দিতে অর্জুন কাপুর!

 

View this post on Instagram

 

A post shared by Sridevi Kapoor (@sridevi.kapoor) on

আর এ বার, কফি উইথ করণ টক শো-তে এসে ফের শ্রীদেবীকে নিয়ে ক্ষোভ উগরে দিলেন নায়ক। করণ জোহর জানতে চেয়েছিলেন তাঁর কাছে- শ্রীদেবীর মেয়েদের সঙ্গে অর্জুন এবং তাঁর বোন অংশুলা কতটা একাত্ম বোধ করেন! প্রশ্নের জবাবে যেন বোমা ফাটালেন অর্জুন!

“বলছি শুনুন, শ্রীদেবীর মৃত্যুর পর আমরা সবাই আগের চেয়ে অনেক ভালো আছি, পরিবারে আনন্দ ফিরেছে, আমাদের পারস্পরিক মনোমালিন্য দূর হয়েছে। আর বোনের পাশে থাকব না কেন? সেটা একেবারেই নির্ভেজাল অনুভূতি, আমি খুব ভালোই জানি মা হারানোর যন্ত্রণা কেমন হয়। সেই জায়গা থেকেই শ্রীদেবীর মৃত্যুর পর সব বিবাদ মিটিয়ে নিয়েছি। আমার মা বেঁচে থাকলেও এটাই করতে বলতেন”, দাবি অর্জুনের! শ্রীদেবীকে নিয়ে ক্ষোভ কি তা হলে তাঁর কখনই শেষ হওয়ার নয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here