ওয়েবডেস্ক: প্রথম পক্ষ মোনা কাপুর জীবিত থাকতে থাকতেই শ্রীদেবীকে নিজের বাড়িতে এনে রাখা এবং এক সময়ে মোনার সঙ্গে বিবাহবিচ্ছেদ সেরে শ্রীদেবীকে বিয়ে- বনি কাপুরের জীবনের এই অধ্যায়টি নতুন কিছু নয়। নতুন নয় শ্রীদেবীকে নিয়ে অর্জুন কাপুরের ঘৃণাও। নানা সাক্ষাৎকারে এর আগে যখনই শ্রীদেবীর প্রসঙ্গ এসেছে, খুব খারাপ ভাবেই মুখ খুলেছেন নায়ক। কখনও বলেছেন- ‘উনি আমার বাবার স্ত্রী’, কখনও বা- ‘আমি ওঁকে ঘৃণা করি’!

boney kapoor, janhvi kapoor and khushi kapoor

শ্রীদেবীর অকালপ্রয়াণের পরে যখন অর্জুন দুই সৎ-বোন জাহ্নবী এবং খুশির পাশে এসে দাঁড়ালেন, একটু একটু করে সম্পর্ক সহজ হয়ে গেল, তখন সবাই ভেবেছিলেন, বলিউডের এই কাপুরদের গৃহবিবাদ মিটল অবশেষে!

arjun kapoor

মিটেছে হয় তো, কিন্তু অর্জুন যে এখনও মনের মধ্যে সবই পুষে রেখেছেন, তারও প্রমাণ মিলল সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে। যখন তাঁর কাছে জানতে চাওয়া হল- পুরনো মনোমালিন্য তিনি ঝেড়ে ফেলতে পেরেছেন কি না!

sridevi

“এক কথায় এটার উত্তর দেওয়া আমার পক্ষে সম্ভব নয়। কেন না, এখনও যা যা ঘটেছে, তা আমি বিশ্বাস করতে পারি না। সেই সব কিছুর সঙ্গে আমার এখনও খাপ খাইয়ে নিতে অসুবিধা হয়। বিশ্বাস করুন, আমি যে অবস্থার মধ্যে দিয়ে গিয়েছি, আমার সব চেয়ে বড়ো শত্রুর সঙ্গেও যেন সেটা না হয়, এই কামনাই করব”, বলছেন অর্জুন!

arjun kapoor

পাশাপাশি, এটাও জানাতে ভুলছেন না, জাহ্নবী এবং খুশির পাশে শ্রীদেবীর মৃত্যুর পরে তিনি নিজে থেকে এসে দাঁড়াননি। তাঁকে এটা করার পরামর্শ দেন মা মোনা কাপুরের বোন। তার পরেই তিনি কর্তব্য হিসাবে যা করার করেছেন। “দেখুন, এটা বুঝতে পেরেছি, যা হয়েছিল, বাবা যা সিদ্ধান্ত নিয়েছিলেন, তা আমাদের পরিবারের কারও পক্ষেই সুখকর হয়নি। জীবন বড়ো অদ্ভুত”, দাবি নায়কের!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here