ওয়েবডেস্ক: খবর বলে, অর্জুন কাপুরের এক সময়ে অবাধ গতায়াত ছিল সলমন খানের বাড়িতে। সে সময়ে না কি সলমন অর্জুনকে নিজের জিম ব্যবহার করতে দিতেন, প্রশ্রয় দিতেন বোন অর্পিতার সঙ্গে প্রেম করাতেও। কিন্তু অচিরেই যখন অর্পিতার মন ভেঙে অর্জুন অনুরক্ত হলেন তাঁর ভাই আরবাজ খানের স্ত্রী মালাইকা অরোরার প্রেমে, অর্জুনের খান-বাড়িতে ঢোকা বন্ধ হয়ে গেল!

আরও পড়ুন: দায়িত্ব কাকার ঘাড়ে, পাকা কথা সেরেই মালাইকা-অর্জুনের বিয়ের তারিখ জানাবেন অনিল

কিন্তু তাতে আর লাভ হল কই! বরং, চলতেই থাকল ৪৫ বছরের মালাইকার সঙ্গে ৩২ বছরের অর্জুনের প্রেমের সফর! গুজব বলে, সলমন না কি ডিভোর্স না দেওয়ার জন্য ব্যক্তিগত ভাবে অনুরোধ করেছিলেন মালাইকাকে, কিন্তু তিনি সে কথা রাখেননি! ফলে, সব মিলিয়ে সলমন রেগে রয়েছেন অর্জুনের উপরেই! এবং তাঁর ভয়ে সিঁটিয়ে রয়েছে কাপুর পরিবারও! কারণ- বলিউডে সলমনের প্রভাব! তিনি বারণ করলে অনেকেই কাজ দেবেন না অর্জুনকে, অনেকেই কাপুরদের ছবিতে টাকা লগ্নি করা বন্ধ করে দেবেন!

বলিউড বলছে, সলমনের এই প্রতিশোধ-পর্ব না কি এর মধ্যেই শুরু হয়ে গিয়েছে। খবর বলছে, অর্জুনের বাবা বনি কাপুর না কি ঘনিষ্ঠ বন্ধুকে বোঝানোর জন্যে তাঁর বাড়িতে দেখা করতে গিয়েছিলেন। কিন্তু সলমনের নির্দেশে দারোয়ানরা তাঁকে বাড়ির ভিতরে আসতেই দেননি! দেখা যাক, পরের ধাপে কী হয়!

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here