জামিনের আবেদন খারিজ, ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে শাহরুখ-পুত্র আরিয়ান খান

0

আরিয়ান খানের জামিন আবেদনের ফের শুনানি শুক্রবার সকাল ১১টায়।

মুম্বই: প্রমোদতরীতে মাদককাণ্ডে বলিউড সুপারস্টার শাহরুখ খানের (Shahrukh Khan) ছেলে আরিয়ান খানের (Aryan Khan) জামিনের আবেদন খারিজ করল আদালত। বৃহস্পতিবার আরিয়ান-সহ সাত জনকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে।

মুম্বইয়ের প্রমোদতরীতে মাদক পার্টি থেকে আটজনকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB)। আরিয়ান খান ছাড়া মুনমুন ধামেচা, নূপুর সারিকা, ইসমিত সিং, মোহক জয়সওয়াল, ভিকরান্ত ছোকার, গোমিত চোপড়া এবং আরবাজ মার্চেন্টকে প্রথমে আটক এবং জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করে জেলে পাঠানো হয়।

বৃহস্পতিবার মুম্বইয়ের এসপ্ল্যানেড আদালতে তোলা হয় ধৃতদের। আরিয়ানের আইনজীবী সতীশ মানেশিন্ডে তাঁর মক্কেলের অন্তর্বর্তী জামিন এবং পূর্ণ জামিনের জন্য আবেদন করেছিলেন। আরবাজ মার্চেন্টের আইনজীবীও জামিনের আবেদন করেছিলেন।

তবে জামিন আবেদনের বিরোধিতা করে এনসিবি-র আইনজীবী জানান, এই মামলায় ইতিমধ্যেই হেফাজতে নেওয়া এক বিদেশি নাগরিকের মুখোমুখি বসিয়ে আরিয়ানকে জেরা করতে চান তদন্তকারীরা।

আরিয়ান-সহ সাত ধৃতকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠায় আদালত। তবে আরিয়ান খানের এনসিবি হেফাজত বাড়েনি। মামলাটি দায়রা আদালতে পাঠানো হয়েছে।

ম্যাজিস্ট্রেট বলেন, “যদি আপনি সহযোগিতা করতে রাজি থাকেন, তা হলে আমি আবার জামিনের শুনানি করতে প্রস্তুত।” শেষমেষ স্থির হয়, আরিয়ান খানের জামিন আবেদনের শুনানি হবে শুক্রবার সকাল ১১টায়।

এই সংক্রান্ত আরও পড়তে পারেন এখানে: 

আরব সাগরের বুকে মাদক পার্টি-কাণ্ডে জিজ্ঞাসাবাদের পর সন্দেহভাজনদের গ্রেফতারের সম্ভাবনা

শাহরুখ-পুত্র আরিয়ান খানকে গ্রেফতার করল এনসিবি

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন