জামিন মঞ্জুর হল না, বুধবার পর্যন্ত হাজতেই থাকছেন শাহরুখ-পুত্র আরিয়ান খান

0
আদালতে জামিনের আবেদন জানিয়েছিলেন আরিয়ান খান। ছবি: এনডিটিভি-র সৌজন্যে

প্রমোদতরীতে মাদক কাণ্ডে গত ৩ অক্টোবর আরিয়ানকে গ্রেফতার করেছিল এনসিবি।

মুম্বই: বলিউড সুপারস্টার শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খানের (Aryan Khan) জামিন মঞ্জুর হল না সোমবার। প্রমোদতরীতে মাদক মামলায় এক সপ্তাহ আগে তাঁকে গ্রেফতার করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। তদন্তকারী সংস্থা আদালতে জবানবন্দি দেওয়ার পর বুধবার তাঁর জামিন আবেদনের শুনানি হবে।

সোমবারই আরিয়ানের জামিন আবেদনের শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু তদন্তকারী সংস্থা আদালতের কাছে বাড়তি সময় প্রার্থনা করে। এই আবেদনের প্রেক্ষিতে আগামী বুধবার পরবর্তী শুনানির দিন ধার্য করে মুম্বই সেশন আদালত।

গত বৃহস্পতিবার আরিয়ানকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেয় মুম্বইয়ের এক ম্যাজিস্ট্রেট আদালত। এর পরই তাঁর আইনজীবী অন্তর্বর্তী জামিন অথবা সম্পূর্ণ জামিনের আবেদন জানান। ম্যাজিস্ট্রেট আদালত জানিয়ে দেয়, জামিন আবেদনটির শুনানি দায়রা আদালতে হবে, ম্যাজিস্ট্রেট আদালতে নয়।

Shyamsundar

বছর ২৩-এর আরিয়ান ছাড়াও একই সঙ্গে তাঁর দুই সঙ্গী আরবাজ শেঠ মার্চেন্ট এবং মুনমুন ধমেচার জামিনের আবেদনও মঞ্জুর করেনি আদালত।

মাদকবিরোধী সংস্থা নিজের জবাব দাখিলের জন্য আরও সময় বাড়ানোর আবেদন জানায় আদালতকে। বলা হয়, শুক্রবার পর্যন্ত আরিয়ানের হেফাজতের মেয়াদ বাড়ানো হোক। তবে আদালত জানিয়ে দেয়, জবাব দাখিলের জন্য বুধবার পর্যন্ত সময় পাবে এনসিবি। স্বভাবতই জামিন আবেদনের পরবর্তী শুনানি হবে ওই দিনই।

এই সংক্রান্ত আরও পড়তে পারেন এখানে: 

শাহরুখ-পুত্র আরিয়ান খানের জামিন আবেদন মঞ্জুর হল না আদালতে

জামিনের আবেদন খারিজ, ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে শাহরুখ-পুত্র আরিয়ান খান

আরব সাগরের বুকে মাদক পার্টি-কাণ্ডে জিজ্ঞাসাবাদের পর সন্দেহভাজনদের গ্রেফতারের সম্ভাবনা

শাহরুখ-পুত্র আরিয়ান খানকে গ্রেফতার করল এনসিবি

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন