madhu chopra
ক্যাটরিনা কাইফ এবং সলমন খান, ডান দিকে মধু চোপড়া! ছবি সৌজন্য: হিন্দুস্তান টাইমস

ওয়েবডেস্ক: হতে পারে এক দিকে কারণটা নিক জোনাসের সঙ্গে বিয়ে! হতে পারে অন্য দিকে কারণ‌টা হলিউডের ‘কাউবয় নিনজা ভাইকিং’ ছবিতে অভিনয়ের সুযোগ! কিন্তু প্রিয়াঙ্কা চোপড়া যে সলমন খানের সঙ্গে ‘ভারত’ ছবিটা করতে চাইলেন না, সে আর নতুন কোনো কথা নয়!

As the series ends, I am saying goodbye to Alex Parrish. As you’ll see, her story will come full circle…and that is the best feeling as an actor. Bringing Alex to life has challenged me physically and emotionally, but even more significant it has (I hope) cracked the door open for female talent and women of color to play leading ladies. Thank you for opening your homes and hearts to me every week! Thank you to the cast and crew of #Quantico for being such an amazing team to work with, for all the memories that I will cherish…memories of laughter, of learning new things, of making friends for life. It was a pleasure working with each and every one of you, and I look forward to crossing paths again! Thank you @joshsafran @abcnetwork @mseitzman @disney and everyone who worked on the show

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

কিন্তু এই প্রসঙ্গ এবং সেটা তুলে বিতর্কের রেশ যেন বলিউডের অন্দরমহলে আর থামতেই চাইছে না! সম্প্রতি জানা গিয়েছে, এক ফ্যাশন শো-তে গিয়ে ক্যাটরিনা কাইফ এবং সলমন খানের দুর্ব্যবহারের শিকার হয়েছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া!

মণীশ মালহোত্রার পোশাকে ক্যাটরিনা কাইফ এবং সলমন খান! ছবি সৌজন্য: হিন্দুস্তান টাইমস

খবর বলছে, মণীশ মালহোত্রার ওই ফ্যাশন শোতে উপস্থিত হয়ে মধু একটা সময়ে গিয়েছিলেন মঞ্চের পিছনে ডিজাইনারকে শুভেচ্ছা জানাতে! গিয়ে দেখেন, ক্যাটরিনা আর সলমন তখন মণীশের পোশাকে সেজে মঞ্চে হাঁটার জন্য তৈরি হচ্ছেন। কিন্তু মধুকে দেখেই দু’জনে মুখ ঘুরিয়ে নেন, একটাও কথা বলেননি!

এর সত্যতা জানতে চাওয়া হলে মধুর সাফ জবাব- সলমনের ব্যাপার ওঁকেই জিজ্ঞাসা করুন! তবে হ্যাঁ, প্রিয়াঙ্কা ভারত ছেড়েছে!

কী বুঝছেন? একটু বেশিই কি রেগে আছেন মধু?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন