karina
ছবি ইনস্টাগ্রাম থেকে

ওয়েবডেস্ক : চড়া রোদে কোনো রকম মেকআপহীন মুখে ছবি তুলে নেটিজেনদের রঙ্গ তামাশার কোপে পড়লেন বলিউডের নায়িকা করিনা কাপুর খান। ছুটি কাটাতে সপরিবারে তাসকনে গিয়েছেন সইফ জায়া করিনা কাপুর খান। সেখানে প্রচণ্ড রোদের মধ্যে কোন রকম মেকআপ ছাড়া একটি সেলফি তুলেছেন নায়িকা এবং সেই সেলফি ইন্টারনেট ছুঁতেই ভাইরাল। পাশাপাশি ফলোয়ার্সদের কটু কথায় জেড়বার করিনা।

কেউ কেউ বলেছেন, করিনা বুড়ি হয়ে গিয়েছেন। কেউ বলেছেন, বয়স বেড়েছে। আবার কেউ বলেছেন, খাবারদাবার খেতে। কেউ কেউ গ্লুকোজ খাওয়ার পরামর্শও দিয়েছেন। আবার কেউ মন্তব্য করেছেন, করিনা অপুষ্টিতে ভুগছেন। অসুস্থ।

সব থেকে সাংঘাতিক হল কেউ কেউ তো তৈমুরের মা কে আন্টি বলেও সম্বোধন করতে ছাড়েননি।

বলে রাখা ভালো করিনার এই ছবিটি পোস্ট করেছিলেন করিনার ম্যানেজার পুনম দামানিয়া খোদ।

তবে শুধুই কী খারাপ কথা? ভালো কি কেউই বলেননি? নিশ্চয়ই। অনেকেই আবার এই ট্রোলের পালটা দিয়েছেন। তাঁরা ছবি দেখে মন্তব্য করেছেন, ‘ওল্ড ইজ গোল্ড’। দারুণ গর্জিয়াস লাগছে নায়িকাকে।  করিনা কাপুরের ফ্যান ক্লাবের পক্ষ থেকে নতুন করে ছবিও পোস্ট করা হয়েছে।

View this post on Instagram

#holidayvibes 💋💋

A post shared by Kareena Kapoor Khan (@therealkareenakapoor) on

আরও পড়ুন – ঘনিষ্ট দৃশ্যের চিত্রায়ণে বরুণ ধাওয়ানকে বেছে নেবেন অন্যন্যা পাণ্ডে!

তবে একটা কথা কী – করিনাকে প্রায়ই তাঁর শরীর নিয়ে নানান কটূ কথা শুনতে হয় ফলোয়ারদের কাছ থেকে। বহুবারই তিনি ট্রোল হয়েছেন। এর আগের একটি ছবি দেখে নেটিজেনরা তো কঙ্কাল বলেও ডেকেছিলেন। গত বছরের মার্চে মণীশ মালহোত্রার  ফ্যাশন শোয়ে গিয়েছিলেন। সেখানেও ফিগার নিয়ে নিন্দার সম্মুখীন হতে হয়েছিল, জিরো করিনাকে। একই ঘটনা সোনাম কাপুরের বিয়েতেও।

ছবি ইনস্টাগ্রাম থেকে

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here