ওয়েবডেস্ক: প্রথম যখন খবর এল যে পরিচালক অমর কৌশিকের বালা ছবিতে ফের একসঙ্গে অভিনয় করতে চলেছেন ভূমি পেড়নেকর আর আয়ুষ্মান খুরানা, বেশ হইচই পড়ে গিয়েছিল চার পাশে। কেন না, দম লাগাকে হেঁইসা থেকে শুভ মঙ্গল সাবধান- এই জুটির কোনো ছবিই বক্স অফিসে মন্দ ব্যবসা করেনি। তার পরে যখন জানা গেল যে ছবিতে নায়ককে দেখা যাবে এক অকালে টাক পড়ে যাওয়া যুবকের চরিত্রে, তখন ছবি নিয়ে আলোচনা বেড়েছিল দ্বিগুন!

আরও পড়ুন: ‘আন্টি’দের শারীরিক ভাবে পছন্দ, যমীর সঙ্গে চুমুতে ৩ বছর স্ত্রীর সঙ্গে দূরত্ব: বিস্ফোরক আয়ুষ্মান

কিন্তু আপাতত বালা নিয়ে যা সব আলোচনা হচ্ছে, তার পুরোটাই নঞর্থক। কেন না খবর এসেছে, সহকারী পরিচালক কমলকান্ত চন্দ্র বালা ছবি নিয়ে চুরির মামলা ঠুকেছেন বম্বে হাই কোর্টে। আদালতকে চন্দ্র জানিয়েছেন, তিনি না কি এই ছবির গল্প সংক্ষেপে হোয়াটসঅ্যাপ করেছিলেন আয়ুষ্মানকে। নায়ক তখন একসঙ্গে ছবিটা করার কথাও দেন। কিন্তু এ বার বালা ছবি তৈরির খবরে বুঝতে পেরেছেন চন্দ্র- আয়ুষ্মান তাঁর কাহিনি বেচেছেন অন্য পরিচালক আর প্রয়োজকের কাছে!

 

View this post on Instagram

 

Ivory toast. Styled by @ishabhansali

A post shared by Ayushmann Khurrana (@ayushmannk) on

ঘটনায় এখনও পর্যন্ত মুখ খোলেননি আয়ুষ্মান! তবে অমর কৌশিকের কিছু বক্তব্য আছে। “আমি আদালতের চিঠি পেয়ে বেশ অবাক হয়েছি। কেন না, আমার ছবির চিত্রনাট্য সম্পূর্ণ মৌলিক। এটা হতে পারে যে দুজনেরই ছবির কেন্দ্রীয় চরিত্র একই রকম! আমি কোনো দিন চন্দ্রকে দেখিনি, বালা-র চিত্রনাট্যও লিখছি গত মাস ছয়েক ধরে”, দাবি তাঁর!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here