ওয়েবডেস্ক: শোয়ের নাম নো ফিল্টার নেহা ঠিকই, কিন্তু আয়ুষ্মান খুরানার বক্তব্যে কোনো দিনই ফিল্টার ছিল- এমন অপবাদ অতি বড়ো শত্রুও দিতে পারবেন না! সমকামীরা তাঁর সুযোগ নিতে চান, ভূমি পেরনেকর বিছানায় কী চান ইত্যাদি প্রভৃতি মন্তব্য নানা জায়গায় করে যথেষ্টই সংবাদমাধ্যমের শিরোনামে জায়গা করে নেন নায়ক!

আরও পড়ুন: কী! গর্ভবতী স্ত্রীকে অন্য নারীর সঙ্গে নিজের যৌনদৃশ্য দেখাতে বাধ্য করেছিলেন আয়ুষ্মান খুরানা?

এ বারেও করলেন! তবে এ বার কোনো নায়িকা নন, বরং টেনে আনলেন কথা প্রসঙ্গে স্ত্রী তাহিরা কাশ্যপের কথা। এখানে জানিয়ে রাখা ভালো, প্রথম ছবি ভিকি ডোনর যখন করছেন আয়ুষ্মান, সেই সময়েই তাহিরা প্রথম বারের গর্ভবতী- ছবি মুক্তির মাস তিনেক আগে জন্ম নেয় তাঁদের প্রথম সন্তান বিরাজবীর। “কিন্তু আনন্দ করব কী, তাহিরা ছবিতে আমার আর যমী গৌতমের চুম্বনদৃশ্য দেখে খেপে গেল! পাক্কা ৩ বছর দূরে ছিল ও, ওই সময়টা সত্যিই আমার জীবনের অন্ধকার অধ্যায়”, জানিয়েছেন অন্ধাধুন-এর নায়ক!

পাশাপাশি, বলতে ভোলেননি নিজের শারীরিক পছন্দের কথাও! “আমি কোনো দিনই মেয়েদের সঙ্গে খুব একটা মেলামেশার সুযোগ পাইনি- স্কুল, কলেজ দুটোই ছিল বয়েজ! সে দিক থেকে বরং আন্টিরা আমার অনেক কাছের। কে জানে কেন, তাঁরা আমায় খুব পছন্দ করেন! বলতে দ্বিধা নেই, বয়স্কা মহিলাদের প্রতি আমিও একটা শারীরিক আকর্ষণ অনুভব করি”, নো ফিল্টারড বক্তব্য আয়ুষ্মানের!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here