ওয়েবডেস্ক: ভেবে দেখলে, বাস্তব জীবনেও কিন্তু বাংলা ছবির এই দুই প্রবাদপ্রতিম ব্যক্তিত্বের সঙ্গে যুক্ত ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়! উত্তম কুমারকে তো বরাবর বাবা বিশ্বজিতের সঙ্গে পরিচয়ের সূত্রে জেঠু বলে ডেকে এসেছেন তিনি! অন্য দিকে, ঋতুপর্ণ ঘোষের সঙ্গে তাঁর বন্ধুত্বের সম্পর্কের কথাই বা টলিউডে অজানা কোথায়!

এ বার ব্যাপার হল, প্রিয় এই দুই মানুষকে ঠিক পিঠোপিঠি বাংলা প্রেক্ষাগৃহের পর্দায় ফিরিয়ে আনছেন নায়ক! খবর বলছে, নিজের প্রযোজনা সংস্থার ছবি মহালয়া এবং অভিনীত ছবি জ্যেষ্ঠপুত্র আপাতত রয়েছে মুক্তির অপেক্ষায়!

আরও পড়ুন: গলায় রুদ্রাক্ষের মালা প্রসেনজিতের আর তার পরেই শুটিংয়ে হস্তক্ষেপ দৈবের? এ কী বলছেন কৌশিক!

উত্তম কুমার বনাম বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রর দ্বৈরথ নিয়ে সৌমিক সেন পরিচালিত মহালয়া ছবির ট্রেলার প্রায় সদ্যই মুক্তি পেয়েছে বলা যায়! যে ছবিতে উত্তম কুমাঈরের জুতোয় পা রেখেছেন যিশু ইউ সেনগুপ্ত! খবর বলছে, মার্চ মাসের প্রথম দিনেই ছবিটা মুক্তি পাবে!

পাশাপাশি, ঋতুপর্ণ ঘোষের অন্য নায়ক ছবির ভাবনা নিয়ে কৌশিক গঙ্গোপাধ্যায় জ্যেষ্ঠপুত্র নামে যে ছবিতে হাত দিয়েছিলেন, তা তোলা হয়ে গিয়েছে! আপাতত চলছে এডিটিং আর শুটিং শেষের কিছু খুচরো কাজ! শোনা যাচ্ছে, ছবিতে না কি প্রসেনজিৎই ধরা দিয়েছেন ঋতুপর্ণর চরিত্রে! সব ঠিক থাকলে এই ছবি মুক্তি পাবে পয়লা বৈশাখ, মানে এপ্রিলে!

আপনি কোন ছবির মুক্তির জন্য বেশি উত্তেজিত? আমাদের সঙ্গে মনের কথাটা ভাগ করবেন না?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here