ওয়েবডেস্ক: দিন তিনেকও হয়নি বলতে গেলে! সোশ্যাল মিডিয়ায়, নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল মারফত বিয়েতে কী কী হতে চলেছে, সেই সব কিছু পোস্ট করেছিলেন দীপিকা পাড়ুকোন! তাঁর বিয়ের সাজ, বিয়ের বাসর, বিয়ের ভোজ- অনেক কিছুরই ইঙ্গিত দিয়েছিলেন নায়িকা সেই সব পোস্টে ধরে ধরে!

deepveer

আরও পড়ুন: বিয়ের সাজ, বাসর আর মেনু- সব কিছুরই ইঙ্গিত, দীপিকার ইনস্টাগ্রামে চোখ রেখেছেন কি?

deepika padukone and ranveer singh

পাশাপাশি খবর এসেছিল, দীপবীরের বিয়েটা না কি হতে চলেছে ইতালির সমুদ্রসৈকতে। দীপিকা আর রণবীর- দুজনেই সাগরতটে ঘুরতে খুব পছন্দ করেন, সেই জন্য নতুন জীবনের শুরুটাও করবেন সেখান থেকেই!

deepveer

কিন্তু এখন সেই বিয়ের আকাশে কালো মেঘ দেখা দিয়েছে। খবর বলছে, দীপিকা পাড়ুকোনের সঙ্গে রণবীর সিংয়ের বিয়েতে একটা ছেদচিহ্ন পড়ে গিয়েছে। স্থগিত রাখা হয়েছেন সব আয়োজন। এবং তার কারণও না কি দীপিকা নিজে!

deepveer

অনেকেরই মনে থাকতে পারে, বেশ কয়েক মাস হয়ে গেল, একটা কাহিল করে দেওয়া পিঠের ব্যথায় ভুগছিলেন নায়িকা। সেই ব্যথা না কি আচমকাই অনেকটা বেড়ে গিয়েছে। পরিণামে প্রায় শয্যাশায়ী নায়িকা, ডাক্তারের পরামর্শে রয়েছেন কড়া বিশ্রামে। অন্তত এখনই তাঁর বিছানা ছেড়ে ওঠার উপায় নেই!

অবশ্য, ব্যাপারটায় নায়িকার স্বাস্থ্য ছাড়া চিন্তিত হওয়ার অন্য কারণ নেই! বিয়ে শুধু পিছিয়েছে, হবে না- এমনটা তো আর নয়! ফলে পরের তারিখটা কবে পড়ে, সেটা জানার অপেক্ষা চলুক!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here