এ কী হাল হয়েছে? ইনি ‘বড়ে আচ্ছে লাগতে হ্যায়’ অভিনেতা রাম কাপুর!

0
ramkapoor
আগে ও পরে

মুম্বই: সন্তানদের কাছে এক জন সুস্থ সবল বাবা হওয়ার জন্যই নিজেকে তৈরি করতে চাইছিলেন রাম কাপুর। তাই হঠাৎ এই ওজন বদল। কেন হঠাৎ ওজন কমালেন বলিউডের অভিনেতা রাম কাপুর? ঠিক এই প্রশ্নের জবাবেই রাম এ কথা বলেন। রাম কাপুরের নতুন ওজনের চেহারা দেখলে আপনি যে চিনতে পারবেন না, সে কথা নিশ্চিত। বিশ্বাস না হলে নিজের চোখেই দেখুন –

ইনিই তিনি

রাম বলেন, ওজন কমাবেন এই সিদ্ধান্ত নেওয়ার পরই বেশ কয়েক মাস ধরে ধূমপান বন্ধ করে দিয়েছিলেন। তার পরই ছিল ওজন কমানোর জন্য উদ্যোগ। তার মধ্যেই রয়েছে নিয়মিত জিম যাওয়া। ঘণ্টার পর ঘণ্টা কসরত করা। খাওয়াদাওয়াও নিয়ন্ত্রণ করেছেন। তবে না গিয়ে, সবাইকে তাক লাগিয়ে দিতে পেরেছেন।

তিনি এখন ক্যালোরি মেপে খান। ১৬ ঘণ্টা এক টানা না খেয়ে থাকতেন অভিনেতা। এই না খাওয়া সময়ে কেবলমাত্র জল ছাড়া আর কিছুই নয়। কড়া নিয়ন্ত্রণে খাবার খাওয়ার অনুমতি ছিল এক বাঁধা সময়ের মধ্যে। তা দুপুর থেকে রাত আটটার মধ্যে। তার আগে পরে কিছু না। 

কোঠর পরিশ্রম

এখন তো ২০১৭ সালে তোলা ছবির সঙ্গে তাঁকে মেলানো কঠিনই নয়, অসম্ভব। ৪৬ বছরের এই অভিনেতা কত কিলোগ্রাম ওজন কমালেন কিছু আন্দাজ করতে পারছেন ছবি দেখে? এক দুই কেজি যে নয় সে কথা তো বলাই বাহুল্য। নয় নয় করে এক্কেবারে ৩০ কিলোগ্রাম ওজন কমিয়ে ফেলেছেন তিনি।

বেশ অনেকদিন ধরেই তিনি ক্যামেরার আড়ালে ছিলেন। তার পর হঠাৎই সোশ্যাল মিডিয়ায় পোস্ট। লিখছেন ‘হোয়াসআপ পিপস!! লম্বা সময় দেখা হয়নি’। সঙ্গে দিয়েছেন তাঁর নব কলেবরের ছবিও। তাঁর সেই ছবির নিচে ফ্যান ফলোয়ার্স বিভিন্ন কমেন্ট তো করেইছেন। কমেন্ট করেছেন তাঁর স্ত্রী গৌতমীও। লিখেছেন ‘হটি’।

View this post on Instagram

Wassssup peeps!! Long time no see

A post shared by Ram Kapoor (@iamramkapoor) on

তবে মোটা ছিলেন বলে যে, অনুরাগীরা বিরাগ হয়েছিলেন তা নয়। মোটা শরীরেই তিনি একের পর এক মহিলাকে কাবু করেছেন। ‘বড়ে আচ্ছে লাগতে হ্যায়’, ‘ঘর এক মন্দির’, ‘কসম সে’-সহ বিভিন্ন ধারাবাহিকে বিভিন্ন চরিত্রে মুগ্ধ করেছেন দর্শকদেরও। তবে এ বার মেদ কমিয়ে শুরু করছেন নতুন ওয়েভ সিরিজ।     

পড়ুন – রাজ পরিবারের কন্যা এই সাত নায়িকা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here