বিরতি নিয়ে ব্যাক টু ব্যাক ছবি নিয়ে ফিরছেন বাদশা

0

১৯৯২ সাল থেকে শুরু। দিওয়ানা ছবি দিয়ে সেই সময়ের যুবসমাজের কাছে হিরো হয়ে উঠেছিলেন বছর ২০ তরুণ। আইকোনিক স্টাইল দিয়ে নিজের জায়গা করে নিয়েছিলেন বলিউডের বাদশা। দিওয়ানা থেকে জিরো। একের পর এক ছবি করেছেন নিজের স্টাইলের। বেশিরভাগ ছবিই বক্স অফিস হিট করেছে।

বলিউডে ৩০ বছর পার করেছেন সম্প্রতি। পঞ্চাশ পেরোনো নায়কের মুখের হাসি, চোখের চাহনিতে আজও কুপোকাত অনুরাগীরা। বলিউড বাদশা, কিং খান একাধিক নামে তাঁকে ভূষিত করেন অনুরাগীরা।

তিনদশক ধরে বলিউডকে রীতিমতো নিজের দখলে রেখেছেন তিনি। বলিউডে তাঁর অভিষেকের সময় থেকে বর্তমানেও নিজের বেস্ট দিয়ে কিছু করে চলেছেন। 

২০২৩ সালে ব্যাক টু ব্যাক তাঁর বেশ কয়েকটি ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে।  অভিনেতার নিজস্ব স্ট্রিমিং প্ল্যাটফর্ম আসতে চলেছে। আসুন দেখে নেওয়া যাক অভিনেতার নতুন ছবির তালিকায় কি কি রয়েছে।

পাঠান

আগামী বছর ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে মনিশ শর্মা পরিচালিত পাঠান। এই ছবিতে শাহরুখ খান, জন আব্রাহাম, দীপিকা পাড়ুকোনকে একসঙ্গে দেখতে পাবেন দর্শকরা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় এই ছবি টিজার মুক্তি পেয়েছে। বলিউডে বাদশার ৩০ বছর পূর্তির দিনেই মুক্তি পেয়েছে টিজার। সেখানে কিং খানের লুকও প্রকাশ পেয়েছে। রক্তাক্ত লুকে দেখা গিয়েছে তাঁকে।  হিন্দি, তামিল, তেলেগু ভাষায় মুক্তি পাবে ছবিটি। চলতি বছর ২ মার্চ এই ছবির কথা ঘোষণা হওয়ার পর থেকেই অপেক্ষায় বাদশা অনুরাগীরা। জিরো, চেন্নাই এক্সপ্রেস, ওম শান্তি ওম, হ্যাপি নিউ ইয়ার ছবিতে শাহরুখের সঙ্গে কাজ করেছেন দীপিকা পাড়ুকোন। এবার ফের পাঠানে দেখা যাবে সেই জুটিকে।

জওয়ান

দক্ষিণ ভারতীয় পরিচালক অ্যাটলি এবং শাহরুখ খান একসঙ্গে একটি ফিল্ম তৈরি করেছেন। ছবিটির নাম জাওয়ান। হিন্দি, মালয়ালম, তামিল, তেলেগু এবং কন্নড় ভাষায় মুক্তি পাচ্ছে। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। ২০২৩ সিলের ২ জুন মুক্তি পাওয়ার কথা রয়েছে জওয়ান- এর।

ডাঙ্কি

জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা রাজকুমার হিরানির সঙ্গে কাজ করতে চলেছেন শাহরুখ খান। এই ছবিতে কিং খানের বিপরীতে দেখা যাবে তাপসী পান্নুকে। এর আগে রাজকুমার হিরানির সঙ্গে কাজ করেননি শাহরুখ। শাহরুখের রেড চিলিস ও রাজকুমার হিরানির প্রযোজনা সংস্থার যৌথ পরিবেশনায় আসছে ডাঙ্কি। ছবিটি মুক্তি পাওয়ার কথা ২০২৩ সালের ২২ ডিসেম্বর।

আরও পড়তে পারেন :

বয়স ৪০ পেরলেও বোঝা কঠিন, উপচে পড়ছে ভরা যৌবন

নায়িকার সঙ্গে এক ঘরে অভিনেতা! হাতেনাতে ধরলেন স্ত্রী! জুতো ছুঁড়ে মারলেন

‘কফি উইথ করণ’ এর সুহাগরাত এর কথা শেয়ার করলেন আলিয়া

ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় : ৭ অভিনেতা অভিনেত্রীদের স্বপ্ন কী ছিল?  জানেন?

কালী-বিতর্ক: মহুয়া মৈত্রকে কেন বরখাস্ত করছেন না? মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রশ্ন চলচ্চিত্র নির্মাতার

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন