ওয়েবডেস্ক: বলতে নেই, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে সোহম চক্রবর্তীর সম্পর্কটা আবার একটু অন্য রকম! একটু বেশিই বিশেষ! তা, দু’জনেরই নাম আর পদবীর আদ্যক্ষর যে ইংরেজিতে S.C- সেটা খেয়াল করে দেখেছেন কখনও? ফলে, তাঁদের মধ্যে একটা আলাদা বোঝাপড়া যে থাকবেই, তাতেই বা আর আশ্চর্য কী!

সত্যি বলতে কী, এই বোঝাপড়ার জায়গাটা কখনও লুকিয়ে রাখার চেষ্টাও করেন না তাঁরা, অন্তত শ্রাবন্তী তো নন-ই! এর আগেই কেমন তিনি জানিয়েছিলেন সোহমের কথায় কেঁদে ফেলার বৃত্তান্ত, তা আমরা আর ঢাক পিটিয়ে না-ই বা বললাম! সরাসরি সেটা জেনে নিন না নীচের লিঙ্কে ক্লিক করে, একেবারে নায়িকার মুখ থেকেই!

 

View this post on Instagram

 

#PiyaRe

A post shared by Srabanti Chatterjee (@srabanti.smile) on

আরও পড়ুন: কী কাণ্ড! বাধা মানল না মন, সোহমের জন্য কেঁদে ফেললেন শ্রাবন্তী, সবার সামনেই!

সেই রসায়নের জায়গা থেকেই টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হিসেবে নিজেদের জায়গা করে নিয়েছেন তাঁরা। যে রসায়ন এ বার দেখা যাবে বাঘ বন্দি খেলা ছবিতে। তার শুটিংয়ের জন্যই তো বারাণসীতে পরিচালক সুজিত মণ্ডল নিয়ে গেলেন জুটিকে। তার পর?

নিজেই জানাচ্ছেন নায়ক- বারাণসী ঘুরে ভারি ভালো লেগেছে তাঁর! “এমন একটা ঐতিহাসিক জায়গায় শুট করতে পেরে খুবই ভালো লাগছে। জয় বাবা ফেলুনাথ ছবিতে কত বার বারাণসী দেখেছি, কত কিছু পড়েছি বারাণসী নিয়ে। সেই বারাণসীতে এ বার শুটিং করলাম”, বলছেন সোহম!

আর শ্রাবন্তী? “প্রথম যখন বারাণসীতে এসে পৌঁছলাম, ভয়ানক গরম ছিল! তার পর এক পশলা বৃষ্টি হয়ে আবহাওয়াটা একেবারে শুটিংয়ের উপযোগী করে দিল, জানাচ্ছেন নায়িকা! ফলে স্বস্তি সঙ্গে করে ঘাট থেকে নদী, সেখান থেকে বারাণসীর গলিতে কেমন ঘুরে বেড়ালেন তাঁরা”, দেখে নিন না ভিডিওয়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here