জমিদার বাড়ির নানা রহস্যে মোড়া গল্প নিয়ে আসছে বাংলা ছবি ‘পরিচয় গুপ্ত’

0

আসছে নতুন বাংলা ছবি ‘পরিচয় গুপ্ত’। নবাগত পরিচালক রণ রাজের এই ছবির প্রেক্ষাপট ৫-এর দশক। বিশাল বড় জমিদার বাড়ির কোণায় কোণায় লুকিয়ে রয়েছে গল্প। এক অন্ধ জমিদারের কাহিনী নিয়ে ছবির গল্প। যেখানে এক অন্ধ জমিদারের ভূমিকায় দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে। আর তাঁর প্রত্নতত্ত্ববিদ বন্ধু ইন্দ্রনীল সেনগুপ্ত । যিনি কিনা তাঁর বন্ধুর স্ত্রীর প্রেমে পড়েন এবং পরকীয়ায় জড়িয়ে পড়েন।

বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জয় সেনগুপ্ত, ইন্দ্রনীল সেনগুপ্ত, ঋত্বিক চক্রবর্তী, অয়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, দর্শনা বণিক প্রমুখ।

জানা যাচ্ছে বন্ধুত্ব, প্রেম, অভিমান, আত্ম অনুশোচনা, বন্ধুবিয়োগ এর রক্তাক্ত প্রতিচ্ছবি হয়ে উঠবে ‘পরিচয় গুপ্ত’ ছবিটি। পরিচালক রণ রাজের ডেবিউ ছবি ‘পরিচয় গুপ্ত’। ছবির পরিচালক রণ রাজ ও লেখিকা অয়ন্তিকা বন্দ্যোপাধ্য়ায়ের কথায়, ছবিতে দেখা যাবে ১৯৫০ শতকের প্রেক্ষাপটে এক অন্ধ জমিদার ও তাঁর বন্ধু স্থানীয় প্রত্নতত্ত্ববিদের গল্প। এই বিদুষী, ব্রাহ্মসমাজের অনুপ্রেরিত সাহসী চরিত্রে বৌঠান-এর প্রেমে পড়ে খ্যাতনামা প্রত্নতত্ত্ববিদ।

পরিচালকের কথায়, তিনি ছবির নামের ব্যাপারে খুবই সচেতন ছিলেন। সমাজের বহু মানুষের এক ধরনের ‘সিক্রেট আইডেনটিটি’ থেকে থাকে। শুধুমাত্র পরিচয় গোপন করায় নয় , এই ছবির পরতে পরতে গল্প লুকিয়ে রয়েছে, যেটা দর্শকরা উপভোগ করবেন বলেই আশা করা যায়। আর সেকারণেই এই ছবির নাম রাখা হয়েছে ‘পরিচয় গুপ্ত’।

আরও পড়তে পারেন :

ছেলের নতুন ফটোশ্যুট! ভারতীর ওপর কেন ক্ষুব্ধ ভক্তরা?

অভিনেতা হতে চেয়েছিলেন হিমেশ রেশমিয়া

পোশাক ছাড়া ক্যামেরার সামনে পোজ দিয়ে ঝড় তুলেছেন যে সব তারকা

৪ নভেম্বর মুক্তি পেতে চলেছে “কুত্তে”

বাংলার গণ্ডী পেরিয়ে জাতীয় স্তরে সম্মানিত ‘অভিযাত্রিক’

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন