mahira-mahi
সোহমের সঙ্গে মাহি

ওয়েবডেস্ক : কলকাতার মুক্তি পাচ্ছে বাংলাদেশের অভিনেত্রী মাহিয়া মাহির তৃতীয় ছবি। ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় তাঁর নতুন ছবির নাম ‘তুই শুধু আমার’। এর আগে যৌথ প্রযোজনায় মাহির দু’টি ছবি ‘অগ্নি২’ ও ‘রোমিও ভার্সেস জুলিয়েট’ কলকাতায় মুক্তি পেয়েছ। নতুন ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন তিনজন নায়ক, সোহম, ওম ও রেজা। আগামী ৩১ আগস্ট ছবিটি মুক্তি পাবে বলে জানা গিয়েছে।

মাহিয়া মাহি

এই ছবিতে সোহমের সঙ্গে অভিনয় করে বেশ আপ্লুত মাহি। তাঁর কথায় সিনেমার আসার আগে থেকেই আমি সোহমের অভিনয় দেখছি। ছোটবেলায় দেখা সোহমের মুখে সেই হরলিকসের বিজ্ঞাপনের প্রতিটা শব্দ তাঁর মনে আছে। নিজেই সাংবাদিকদের বলেছেন,‘‘হরলিকস দাও না, চেটে চেটে খাব।’’ তবে নতুন ছবির আর এক নায়ক ওম মাহির ‘ফেভারিট অ্যাক্টর’।

‘তুই শুধু আমার’ ছবিটি বাংলাদেশে মুক্তি নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। সে দেশের নিয়ম অনুযায়ী ছবির ৫০ ভাগ কাজ দেশে করতে হবে।  সে নিয়ম মানা হয়নি বলে যৌথ প্রযোজনা ছবির প্রভিউ কমিটি ছবিটিকে ছাড়পত্র দেয়নি।

অন্যতম প্রযোজক অনন্য মামুন প্রথম আলোকে জানিয়েছেন, ছবির গল্প লন্ডন শহরকে ঘিরে। তাই ছবিটির পুরো শুটিং হয়েছে লন্ডনে। অন্য একটি আইনে ‘তুই শুধু আমার’ ছবিটি বাংলাদেশে মুক্তি পাবে বলে আশাবাদী প্রযোজক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন