ওয়েবডেস্ক: একেই বলে শুটিং! আর একেই বলে জাত অভিনেতা! না হলে পরিচালক শ্রী নারায়ণ সিংয়ের পক্ষে ব্যাপারটা সামাল দেওয়া বেশ মুশকিলের হত!

shraddha kapoor and shahid kapoor

হয়েছে কী, ‘টয়লেট: এক প্রেম কথা’ ছবির কাজ শেষ করে পরিচালক শ্রী নারায়ণ সিং হাত দিয়েছেন ‘বাত্তি গুল মিটার চালু’ নামের ছবির কাজে। যে ছবিতে পরস্পরের বিপরীতে অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর আর শাহিদ কাপুর। সে-ই ২০১৪ সালে একসঙ্গে বিশাল ভরদ্বাজের ‘হায়দার’ ছবিতে কাজ করেছিলেন তাঁরা। তার পর রুপোলি পর্দায় এই নিয়ে দ্বিতীয় বার ধরা দিতে চলল তাঁদের রসায়ন।

shraddha kapoor and shahid kapoor

সেই ছবির জন্যই শ্রদ্ধা আর শাহিদকে নিয়ে উত্তরাখণ্ডের এক প্রত্যন্ত গ্রামে আপাতত হাজির হয়েছেন পরিচালক সিং। কিন্তু সমস্যা বাধল নায়ক-নায়িকার থাকার জায়গা নিয়ে। শুটিং স্পটের কাছাকাছি যে জায়গায় পাঁচতারা মেলে, সে হল দেহরাদুন। কিন্তু সেখানে থাকলে শুটিং স্পটে প্রায় ঘণ্টা চারেক গাড়িতে করে আসতে হবে। পাহাড়ি পথে কখন কী হয় বলা মুশকিল, ফলে চিন্তায় পড়ে গেলেন সিং।

shraddha kapoor and shahid kapoor

সমস্যার সমাধান করে দিলেন নায়ক নিজেই! বললেন, তিনি পাঁচতারায় থাকতে চান না, বরং প্রত্যন্ত এক পাহাড়ি গ্রামের নির্জনতায় প্রকৃতির মাঝে হোম-স্টেতে থাকাটাই তাঁর বেশি পছন্দের! শ্রদ্ধা তাতে রাজি হবেন কি না, সে নিয়ে সন্দেহ ছিল পরিচালকের। কিন্তু শ্রদ্ধার সঙ্গে কথা বলে তাঁকেও রাজি করিয়ে ফেলেছেন শাহিদ।

shraddha kapoor and shahid kapoor

স্বাভাবিক! প্রত্যন্ত পাহাড়ি গ্রামে তো আর ভক্তদের ভিড়ে ঘেরাও হওয়ার ভয় নেই! কাজেই একটা বাড়িতে একটা ঘর ভাগ করে মনের আনন্দেই আছেন তাঁরা!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন