কমেন্ট্রি-আইপিএল ছেড়েছেন, টিভি-তে ‘দাদাগিরি’ করবেন তো সৌরভ গঙ্গোপাধ্যায়?

0
Sourav Ganguly dadagiri

ওয়েবডেস্ক: বিসিসিআইয়ের সভাপতি নির্বাচিত হওয়ার পর একাধিক ক্ষেত্র থেকে আপাতত নিজেকে সরিয়ে নিচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি টেলিভিশনের লাইভ ক্রিকেট ম্যাচের ধারাভাষ্য বন্ধ রাখছেন বলে জানিয়েছেন নিজেই। তাই বলে টেলিভিশনের রিয়ালিটি শো ‘দাদাগিরি’-র ক্ষেত্রে তেমন সিদ্ধান্ত নিচ্ছেন না বলেই জানালেন।

ভারতীয় ক্রিকেট নিয়ামক বোর্ডের সর্বেসর্বা হওয়ার পর ঘরোয়া ক্রিকেট লিগে (আইপিএল) দিল্লি ক্যাপিটালসের পরামর্শদাতা পদ থেকে সরে যাচ্ছেন তিনি। কিন্তু ‘দাদাগিরি’ রিয়েলিটি শোয়ের শুটিং চালিয়ে যেতে প্রস্তুত এবং এন্ডোর্সমেন্টও করবেন।

সৌরভ বলেন, “আমি শুধুমাত্র বাংলা টিভি শো ‘দাদাগিরি’ চালিয়ে যাব এবং এন্ডোর্সমেন্টও করব। বাকি সব বন্ধ করে দিচ্ছি। কমেন্ট্রি, নিবন্ধ রচনা এবং আইপিএল, আমি এখন এই সব কিছুই বন্ধ রাখব”।

বাংলার মহারাজ বলেন, “আমি ইতিমধ্যে দিল্লি ক্যাপিট্যালস ছেড়েছি এবং তাদের কাছে ব্যাপারটা জানিয়েও দিয়েছি। এটা একটি বিশাল দায়িত্ব এবং প্রথম কাজটি অ্যাপেক্স কাউন্সিলের সভা ডেকে বিভিন্ন কমিটি গঠন করা হবে”।

তবে আইএসএল-এ তাঁর দল এটিকে নিয়ে কোনো কথা হয়েছি কি না, সে বিষয়ে সৌরভ বলেন, সাম্প্রতিক সময়ে তিনি তাদের সঙ্গে কথা বলেননি, শীঘ্রই এ ব্যাপারে তাদের জানাবেন।

সৌরভ আইএসএল ফ্র্যাঞ্চাইজি এটিকে-র সহ-মালিক। তিনি বলেন, “আমি এখনও এটিকে-র সঙ্গে আছি, তবে খুব শীঘ্রই তাদের সঙ্গে কথা বলব”।

[ আরও পড়ুন: ভারত-পাকিস্তান ক্রিকেট ম্যাচ কবে? কী বললেন সৌরভ গঙ্গোপাধ্যায় ]

আগামী ২৩ অক্টোবর বিসিসিআইয়ের প্রেসিডেন্টপদে দায়িত্ব নিচ্ছেন সৌরভ। তার পর থেকে ১০ মাস তিনি ওই পদে থাকবেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here