ওয়েবডেস্ক: দিন দিন বিতর্কিত হয়ে উঠছে নেহা ধুপিয়ার টক-শো ‘ভোগ বিএফএফ’। বলিউডের ব্যক্তিত্বরা তাঁদের বিএফএফ বা বেস্ট ফ্রেন্ড ফরএভার-কে নিয়ে হাজিরা দিচ্ছেন নেহার এই অনুষ্ঠানে। এবং যা সব বলছেন পরস্পরকে নিয়ে অথবা তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে, দেখতে দেখতে তা পরিণত হয়ে যাচ্ছে সংবাদমাধ্যমের শিরোনামে। জন্ম দিচ্ছে বিতর্কেরও।

bhumi pednekar and ayushman khurana

নেহার শোয়ের সেই বিস্ফোরক মন্তব্য এবং বিতর্কের তালিকায় এ বার নাম উঠল ‘দম লাগাকে হেঁইসা’ এবং ‘শুভ মঙ্গল সাবধান’ ছবির নায়িকা ভূমি পেরনেকর এবং নায়ক আয়ুষ্মান খুরানার। বিষয়- যৌনতা!

bhumi pednekar and ayushman khurana

জানা গিয়েছে- অনুষ্ঠান চলাকালীন নেহা জানতে চেয়েছিলেন আয়ুষ্মানের কাছে, কতটা দীর্ঘ সময় তিনি সেক্স না করে কাটিয়েছেন? উত্তরে অনেক ভেবে-চিন্তে জবাব দেন নায়ক- ‘ওই আউটডোর আর কী’! এর পর যখন ভূমিকেও একই প্রশ্ন জিজ্ঞাসা করেন নেহা, নায়িকা কিছু বলার আগেই খুব তাড়াতাড়ি তাঁর হয়ে উত্তরটা দেন আয়ুষ্মান! বলেন- ‘এক ঘণ্টা’!

bhumi pednekar and ayushman khurana

এর ঠিক পরেই নেহা যখন আয়ুষ্মানের কাছে জানতে চান, ছেলেদের ডেট করার ব্যাপারে তিনি ভূমিকে কিছু পরামর্শ দেবেন কি না, নায়ক তার উত্তরে বলেন- ‘ও এ ব্যাপারে একেবারে পেশাদার’! অর্থাৎ, ভূমিকে কিছু শেখানোর প্রয়োজন নেই! তবে ভূমিকে কিছু শেখানোর প্রয়োজন না থাকলেও যে ছেলেরা নায়িকাকে ডেট করতে চলেছেন, তাঁদের কিছু শিখিয়ে দিয়েছেন আয়ুষ্মান!

bhumi pednekar and ayushman khurana

বলেছেন- ‘ভূমিকে ডেট করতে হলে বিছানায় শান্ত থাকতে হবে, মোটেই উদ্দাম হলে চলবে না’! এবং নায়িকাও সমর্থন করেছেন আয়ুষ্মানের বক্তব্যকে। বলেছেন- ‘আমি একটু ধীর, রোমান্টিক সেক্সই পছন্দ করি’!

বিশ্বাস না হলে নিজেই শুনে নিন উপরের ভিডিও থেকে এই কথোপকথন! শুধু প্রশ্ন একটাই- ভূমির এই ব্যক্তিগত পছন্দের ব্যাপারটা আয়ুষ্মান জানলেন কী করে?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন