ওয়েবডেস্ক: অবশেষে জল্পনা এবং কল্পনার পাট কিছুটা হলেও চুকেছে! বোঝা গিয়েছে, কেন আলোর মালায় আর ফুলের সাজে সেজে উঠেছে অনিল কাপুরের বাড়ি! আর রাখঢাক না করে জানিয়ে দিয়েছে কাপুর পরিবার- সোনম এবং আনন্দ আহুজার বিয়ের তারিখ ধার্য হয়েছে চলতি মাসের ৮ তারিখে। একটা সপ্তাহও আর সময় নেই বলতে গেলে!

sonam kapoor and anand ahuja

অথচ এরই মধ্যে প্রাক্তনের কথা ভুলতে পারছেন না সোনম কাপুর! পরিবারের ঘনিষ্ঠ এবং বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী সিমি গারেওয়ালকে এক সাক্ষাৎকারে নায়িকা জানিয়েছেন সেই সম্পর্কের কথা। অবশ্য এটাও ঠিক যে কথাটা প্রথম তুলেছিলেন সিমিই! জানতে চেয়েছিলেন, আগের কোনো সম্পর্কে কখনও সোনম আঘাত পেয়েছিলেন না কি!

sonam kapoor and anand ahuja

জবাবে নায়িকা কিছুই লুকিয়ে রাখতে চাননি। “হ্যাঁ, সম্পর্ক ভাঙা এবং প্রতারিত হওয়ার অভিজ্ঞতা আমার আছে! আমার প্রাক্তন ছিলেন ডাচ, নেদারল্যান্ডের মানুষ! আমাদের সম্পর্কটা অনেক দূর এগোনোর পর আমি জানতে পারি যে সেই মানুষটা বিবাহিত! আগাগোড়া কথাটা তিনি লুকিয়ে রেখেছিলেন আমার কাছে। এটা জানাজানি হয়ে যাওয়ার পরে তিনি আমায় ছেড়ে স্ত্রীর কাছে ফিরে যান”, প্রাক্তনের নাম না করে ব্যাপারটা জানিয়েছেন নায়িকা!

sonam kapoor and anand ahuja

পাশাপাশি এটাও জানাতে ভোলেননি তিনি যে আপাতত তাঁর মন জুড়ে রয়েছেন কেবল আনন্দই! এও জানিয়েছেন, বিয়েতে তিনি স্বামীকে বিশেষ কী উপহার দিতে চলেছেন। “আমার যখন ষোল বছর বয়স, তখন আমি কল্পিত স্বামীর উদ্দেশে কয়েকটা কবিতা লিখেছিলাম। ঠিক করেছিলাম, যাঁর সঙ্গে বিয়ে হবে, তাঁকে এগুলো উপহার দেবো। এখন আনন্দকে দিচ্ছি”, বলছেন সোনম!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here