ওয়েবডেস্ক: ‘জিরো’ ছবির ট্রেলার মুক্তি অনুষ্ঠানে গিয়ে এই যে শাহরুখ খান পড়লেন সাংবাদিকদের বেয়াড়া প্রশ্নের মুখে, তাও আবার প্রাক্তন প্রিয়াঙ্কা চোপড়াকে জড়িয়ে, এ যেন প্রত্যাশিতই ছিল! কেন না, প্রিয়াঙ্কা চোপড়া তাঁর বিয়েতে বলিউডের বেতাজ বাদশাকে আমন্ত্রণ জানাননি- এমনটা তো আর নয়! ও দিকে আবার শাহরুখই বলিউডের সেই চারজনের মধ্যে অন্যতম, যিনি দীপিকা পাড়ুকোনের বিয়েতে আমন্ত্রণ পেয়েছেন। কাজেই এক সাংবাদিক যখন আচমকা জানতে চাইলেন- প্রিয়াঙ্কা আর দীপিকার বিয়েতে গিয়ে কী করবেন শাহরুখ, কেউ খুব একটা অবাক হলেন না!

আরও পড়ুন: আরও পড়ুন: ইনশাল্লাহ! বনশালির পরের ছবিতে একসঙ্গে কাজ করছেন শাহরুখ-সলমন!

 

View this post on Instagram

 

No reason..no information…nothing to share, just ‘feeling good about life after a bath’ selfie…

A post shared by Shah Rukh Khan (@iamsrk) on

কিন্তু প্রশ্নের দিক থেকে না হলেও অবাক করেছে সবাইকে উত্তর! “দীপিকার বিয়ের খবরটা শুনে এত খুশি হয়েছিলাম যে ওকে জড়িয়ে ধরতে ইচ্ছে হয়েছিল! ফোন করে ওকে বলেছিলামও কথাটা”, জানিয়েছেন শাহরুখ! কিন্তু প্রিয়াঙ্কার বেলাতেই তাঁর মুখ দিয়ে বেরিয়ে এল সাঙ্ঘাতিক কিছু বিস্ফোরক কথা!

‘বেগানি শাদি মে আবদুল্লা দিওয়ানা’! প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে প্রথম এই মন্তব্যটাই বেরিয়েছে নায়কের মুখ দিয়ে! মানে, অন্যের বিয়েতে মূর্খের মতো উচ্ছ্বাস প্রকাশ করা! তার পরেই এসেছে বিতর্কিত মন্তব্য! মেজাজ হারিয়ে বলেছেন শাহরুখ- “ওদের বিয়ে হচ্ছে, ওরা মজা করবে, ওদের বাচ্চা হবে- আমি কী করব বলুন তো? আমার যা করার, তা তো করেছিই, তা বলে আমায় পর পর বিয়ে করে যেতে হবে না কি?”

 

View this post on Instagram

 

Bae ❤@nickjonas

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

প্রাক্তনদের প্রসঙ্গ উঠলে অনেকেই মাথা ঠান্ডা রাখতে পারেন না, হক কথা! কিন্তু এতটাও বিদ্রুপ কি প্রাক্তনকে নিয়ে আমরা শাহরুখের কাছ থেকে আশা করি?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here