বিগত কয়েক বছরে নানা ধরনের চরিত্রে দেখা গেছে অভিনেতা যীশু সেনগুপ্তকে। বলিউড থেকে তেলুগু, একের পর এক ছবিতে অভিনয় করছেন তিনি। এবার তিনি পাড়ি দিয়েছেন দক্ষিণী ছবির দুনিয়ায়। সূত্রের খবর, দুলকার সলমান ও ম্রুণাল ঠাকুর অভিনীত ‘সীতারমণ’-এ একটি মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে।

আজ কলকাতা, কাল মুম্বাই তো পরশু চেন্নাই- এইভাবেই এখন কাটছে যিশুর জীবন। সাম্প্রতিক সময়ে একাধিক দক্ষিণী ছবিতে দেখা গিয়েছে যিশুকে। যার মধ্যে অন্যতম চিরঞ্জিবী অভিনীত ‘আচার্য’, নীতিন-রশ্মিকা মন্দানার ‘ভীষ্ম’, নানির ‘শ্যাম সিং রায়’- এবার জানা যাচ্ছে দুলকার সলমন এবং ম্রুণাল ঠাকুর অভিনীত ‘সীতা রমন’-এ থাকছেন যিশু। কোনও ক্যামিও রোলে নয়, অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে।

যীশুর এক ঘনিষ্ঠ সূত্রের খবর, এই খবর সত্যি যে সীতারমণ-এ একটি বিশেষ গুরুত্বপূর্ণ ছবিতে অভিনয় করছেন তিনি, কিন্তু সেই চরিত্র নিয়ে বিশেষ কিছু জানা যায়নি। শোনা যায় যে, চরিত্র নিয়ে বলা বারণ, কিন্তু সেই চরিত্রে অভিনয় করতে পেরে থ্রিলড যীশু। পরিচালক হানু রাঘবপুরীর পরিচালনায় অভিনয় করতে পেরে বেশ আনন্দিত যীশু।

পরিচালক হানু রাঘাবাপুড়ির এই ছবি মুক্তি পাচ্ছে আগামী ৫ই অগস্ট। ‘সীতা রমন’-এ দেখা যাবে সুমন্ত, রশ্মিকা মন্দনা, গৌতম বাসুদেব মেনন, প্রকাশ রাজের মতো অভিনেতাদের।

আরও পড়তে পারেন :

বক্সঅফিসে সাফল্য পেল না এক ভিলেন রিটার্নস

আলিয়ার মাতৃত্বের জেল্লার সামনে ফিকে সবকিছু!

দেখা মিলবে না সহচরীর

কেন অন্তর্বাস লুকোতে হবে, প্রশ্ন আলিয়ার

এবার দেশি গার্লের সঙ্গে অ্যাডভেঞ্চারে যেতে যান বিয়ার

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন