ওয়েবডেস্ক: এ কি আদতে বিতর্ক বেচে খাওয়া? না কি সত্যিটা সবাইকে জানানোর তাগিদ?

বলা মুশকিল! কেন না, বিগ বস-এর বাড়ি থেকে বেরিয়ে এসে তো দাবি তুলেছিলেন অনুপ জলোটা- জসলিন মাথারুর সঙ্গে তাঁর সম্পর্কের গল্প পুরোটাই বানানো! তার পরে সরব হলেন জসলিন, জানালেন তাঁদের মধ্যে চুম্বন বিনিময়ের কথা! এর পরের ধাপেই কি বাংলা ছবিকে সত্যি জানানোর মাধ্যম করে তুললেন ভজন-গায়ক?

 

View this post on Instagram

 

Riaz with @jalotaanup ji..Woh chup rahe toh mere dil ke daag jalte hai🎵

A post shared by Jasleen Matharu🎤🎸🎵 (@jasleenmatharu) on

আরও পড়ুন: গুরু-শিষ্যা চুমু খায় বুঝি: ‘পেয়ারে পেয়ারে’ জলোটার মুখোশ খুলছেন জসলিন!

পরিচালক তণ্ময় রায় অবশ্য এ বিষয়ে কিছুই জানাচ্ছেন নিজের ছবি ‘রকস্টার বিনি’ নিয়ে। কলকাতায় কিছুটা শুটিং শেষ হওয়া এই ছবি সম্পর্কে কেবল জানিয়েছেন- “গুরুজি চরিত্রটা একেবারেই অনুপ জলোটার! ছবি তৈরির আগে আমরা ওঁর সঙ্গে কথা বলেছিলাম। উনি সানন্দে নিজের জীবন নিয়ে ছবি তৈরির সম্মতি দিয়েছেন। চরিত্রটিতে অভিনয়ও করছেন উনিই! এ বার আমরা মুম্বই গিয়ে ওঁর শুটিংয়ের অংশের কাজ শুরু করব!”

জানা গিয়েছে, ‘রকস্টার বিনি’ এক গায়িকা হতে চাওয়া মেয়ের গল্প বলবে। কেউ জানেন না ঘুণাক্ষরেও- ছবির বিনির যৌন আকর্ষণ কেবল বয়সে অনেকটা বড়ো পুরুষের প্রতিই! গানকে কেরিয়ার হিসেবে বেছে নিয়ে সে যখন এগোতে থাকে নিজের মতো করে, এমন সময়েই তার সঙ্গে আলাপ হয় গুরুজির! বাকিটা ছবির পর্দায় আবিষ্কার করাই ভালো! শুধু জানিয়ে না রাখলেই নয়, বিনির চরিত্রে ছবিতে অভিনয় করছেন মৈত্রী বর্মণ!

 

View this post on Instagram

 

Had a lovely music session today.. @jalotaanup ❤❤😘

A post shared by Jasleen Matharu🎤🎸🎵 (@jasleenmatharu) on

দেখা যাক, ছবিটি সম্পর্কের রসায়নের নেপথ্যকাহিনি প্রকাশ্যে নিয়ে আসে কি না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here