ওয়েবডেস্ক: প্রবাদে বলে, পুরুষের হৃদয়ে পৌঁছোতে হয় পেটের পথ ধরে! তাঁরা না কি এমনই খাদ্যরসিক! তা, রণবীর কাপুরের সম্পর্কেও কি কথাটা খাটে?

deepika padukone and ranbir kapoor

সে উত্তর খোঁজার আগে এক বার অতীতে যেতে হবে! সে বড়ো সুখের সময় নয়! তখন সবে সম্পর্ক ভেঙে গিয়েছে দীপিকা পাড়ুকোন আর রণবীর কাপুরের। সেই সময়ে দীপিকা হাজির হয়েছিলেন কফি উইথ করণ-এর এক সাক্ষাৎকারে। যখন করণ জোহর জানতে চেয়েছিলেন, তিনি প্রাক্তনকে কিছু উপহার দিতে চান কি না, ভয়ানক কথা বেরিয়ে এসেছিল নায়িকার মুখ দিয়ে- “নিরোধক! ওর সংযম বলে কিছু নেই!”

katrina kaif and ranbir kapoor

রণবীর কাপুরের এই সংযমরহিত স্বভাবটির বিষয়ে যদিও আরেক প্রাক্তন ক্যাটরিনা কাইফ কোনো দিনই কিছু ইঙ্গিত দেননি! আর রণবীরের সঙ্গে সম্পর্ক জানাজানি হওয়ার পরে যখন গুজব রটেছিল আলিয়া ভাট মা হতে চলেছেন, তখন বলিউড বলাবলি করেছিল, দীপিকার কথা তা হলে ঠিকই! আলিয়াও তার প্রমাণ দিচ্ছেন এই তো হাতে-নাতেই!

alia bhatt and ranbir kapoor

কিন্তু রণবীরের হৃদয়ের পথ যে গিয়েছে ফুটবলের ময়দান দিয়ে, এ বার সেই সত্যিটা সবার সামনে নিয়ে এলেন আলিয়া ভাট! জানালেন, রণবীর না কি ফুটবল খেলা বলতে অজ্ঞান! এবং ফুটবল নিয়ে তাঁর বাড়াবাড়ি এমন পর্যায়ের যে এ বারের বিশ্বকাপের কোনো খেলাই তিনি দেখতে বাকি রাখছেন না! শুধু যে নিজে দেখে ক্ষান্ত থাকছেন তা নয়, সে পালায় টেনে নিয়েছেন প্রিয় বন্ধু পরিচালক অয়ন মুখোপাধ্যায় এবং নতুন প্রেমিকাকেও!

alia bhatt and ranbir kapoor

“ইচ্ছে থাক বা না থাক, আমায় আর অয়নকে ফিফার খেলাগুলো দেখতেই হচ্ছে! এত দিন আমার ফুটবল নিয়ে কোনো আগ্রহ ছিল না। অয়নেরও না! কিন্তু রণবীরের পাল্লায় পড়ে আমরা এখন ফুটবল নিয়ে একটু একটু করে উৎসাহ পাচ্ছি”, জানাচ্ছেন আলিয়া!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here