ওয়েবডেস্ক: “আমি তো ভারতীকে বলছি- কত দিন তুমি বিগ বস-এর বাড়িতে অন্যকে হাসাতে পারবে! ওখানে যা সব হয়, তুমি মেজাজ সামলাতে পারবে তো! কেন না, ক্যামেরার সামনে যা-ই করুক না কেন, বাস্তবে কিন্তু ভারতী খুবই বদরাগী!”

প্রথম যখন ভারতী সিংয়ের বিগ বস-এর বাড়িতে যাওয়ার খবর এল তাঁর স্বামীর সঙ্গে, এক সাংবাদিক বৈঠকে এই কথাগুলো বলেছিলেন হর্ষ লিম্বাচিয়া! তবে বরের কথায় বিশেষ পাত্তা দেওয়ার মতো মেয়ে আর যিনিই হন না কেন, ভারতী নন! ফলে হর্ষের সব শঙ্কাকে নস্যাৎ করে দিয়ে জানিয়েছিলেন লাফটার ক্যুইন- “দেখি, তেমন হলে বিগ বস-এর বাড়িতেই সন্তান পৃথিবীতে নিয়ে আসার কাজটা সেরে ফেলব”!

আরও পড়ুন: ‘বিগ বস’-এর বাড়িতে গর্ভবতী হবেন, এ কী বলছেন ভারতী!

ফলে আমরাও আছি তক্কে-তক্কে, না জানি কখন পরিকল্পনাটা করে ফেলেন দম্পতি! কিন্তু নিয়তির পরিকল্পনা যে ছিল অন্য রকম, তা কে জানত! তাই যখন খবর এল বিগ বস-এর বাড়ি থেকে বেরিয়ে এসেছেন দু’জনে এবং তার পর সোজা গিয়ে উঠেছেন হাসপাতালের বিছানায়, চমকে উঠতেই হল! খবর মোতাবেকে, বেশ ভালো রকম অসুস্থ এখন তাঁরা, ডেঙ্গি ধরা পড়েছে তাঁদের!

কথা হল, মশার কামড়টা কোথায় খেলেন তাঁরা? বিগ বস-এর বাড়িতেই? ও বাড়িতে কাকপক্ষীরও গতায়াত নেই হক কথা, তবে মশা তো আর ওই শ্রেণিতে পড়ে না! ঢুকলে ক্যামেরা ধরতেও পারবে না! তা হলে কি ও বাড়িতেই ঘটে গেল দুর্ঘটনা?

কে জানে!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন