ওয়েবডেস্ক: এ বার কি আমরা আসল মানুষটাকে চেনার সুযোগ পেতে চলেছি? মানে, ‘লাফটার ক্যুইন’ তকমায় যাঁকে চেনে দেশ এবং নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও এই নামে যিনি বিখ্যাত, সেই ভারতী সিং তো এ বার মাস কয়েক কাটানোর পরিকল্পনা নিয়ে পা রাখতে চলেছেন ‘বিগ বস’-এর বাড়িতে। তবে, একা নয়। ‘বিগ বস ১২’-তে তিনি সঙ্গী হিসাবে পাচ্ছেন স্বামী হর্ষ লিম্বাচিয়াকেও। তাই যদি হয়, তা হলে সব সময় কি আর অন্যকে হাসানোর ভূমিকা পালন করতে পারবেন ভারতী? না কি এক সময়ে আসলে তিনি কেমন, সেই সত্যিটা ফাঁস হয়েই যাবে?

আরও পড়ুন: জাদুমন্ত্র না কসমেটিক সার্জারি? রাতারাতি এতটা বদলে গেলেন কী ভাবে শ্রীদেবী, শাহরুখ, সইফের মেয়েরা?

সত্যি বলতে কী, ভারতীর স্বামী হর্ষও এই একই প্রশ্ন তুলেছেন। সরাসরি জানিয়েছেন সংবাদমাধ্যমে- “আমি তো ভারতীকে এটাই বলছি- কত দিন তুমি বিগ বস-এর বাড়িতে অন্যকে হাসাতে পারবে! ওখানে যা সব হয়, তুমি মেজাজ সামলাতে পারবে তো! কেন না, ক্যামেরার সামনে যাই করুক না কেন, বাস্তবে কিন্তু ভারতী খুবই বদরাগি!”

যাই হোক, স্বামীর এই বক্তব্যকে তেমন আমল দিচ্ছেন না ভারতী! বরং, তিনি এখন ‘বিগ বস’-এর বাড়িতে কী ভাবে সময় কাটাবেন, সেই পরিকল্পনা করতেই ব্যস্ত! “দেখি, তেমন হলে বিগ বস-এর বাড়িতেই সন্তান পৃথিবীতে নিয়ে আসার কাজটা সেরে ফেলব”, খোলাখুলিই জানিয়েছেন তিনি! তা হলে কি দ্বাদশ পর্বে এটাই হতে চলেছে বিগ বস-এর বিতর্কের জায়গা? আপনার কী মনে হয়?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন